শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ০৯:০১
প্রিন্ট করুন printer

ছেড়ে গেছেন নুসরাত, কার কোমরে চোখ আটকে ভালবাসার চিহ্ন দিলেন নিখিল?

অনলাইন ডেস্ক

ছেড়ে গেছেন নুসরাত, কার কোমরে চোখ আটকে ভালবাসার চিহ্ন দিলেন নিখিল?
ত্রিধা চৌধুরী (বামে) ও নিখিল জৈন
Google News

পশ্চিমবঙ্গের সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন এবার ভালবাসার চিহ্ন দিয়েছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে! ত্রিধার অনুরাগীদের নামের শুরুতেই জ্বলজ্বল করছে তার নাম।

যদিও নেটমাধ্যম বলছে, ত্রিধার ভাগ করে নেওয়া এই ছবি পছন্দ করার মতো। স্বল্পবাসে স্পষ্ট অভিনেত্রীর ছিপছিপে শরীর। খোলা চুল হাওয়ায় উড়ছে। কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র। নিয়মিত শরীরচর্চার কারণেই অভিনেত্রী এত সুন্দর। এই ছবির নেপথ্যে বেজেছে এমা পিটার্সের কোকেইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’। এই রিল ভিডিওই সোমবার রাতে পছন্দ করেছেন ৫০ হাজার নেটাগরিক। কেউ মন্তব্য বিভাগে ছড়িয়ে দিয়েছেন ভালবাসার চিহ্ন। কেউ দিয়েছেন আগুনের ইমোজি।

সেই আগুনের আঁচ কি ধরা দিল নিখিলের চোখেও? নুসরাত জাহানের প্রাক্তন স্বামী ভিডিওতে কোনও মন্তব্য করেননি। কিন্তু তার ভালবাসার চিহ্ন কিন্তু ইতিমধ্যেই নেটমাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

প্রাণ ভরে গান শুনলে আর মন দিয়ে যোগ করলে কী হয়? ত্রিধা চৌধুরী বলছেন, সুস্থ শরীর আর শান্ত মন পাওয়া যায়। তাই তিনি সোমবার বিশ্ব সঙ্গীত এবং যোগাসন দিবসে এই ছবি পোস্ট করেছেন। ত্রিধা অনুরোধ জানিয়েছেন, গান আর শরীরচর্চা ছাড়া জীবনই বৃথা। ত্রিধার এই অনুরোধ বৃথা যায়নি। অভিনেত্রীর ভাগ করে নেওয়া রিল ভিডিও বলছে, দিনটিকে সত্যিই ‘বিশেষ’ করে তুলেছেন এক বিশেষ ব্যক্তি, যার নাম নিখিল জৈন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর