শিরোনাম
প্রকাশ : ২০ জুলাই, ২০২১ ১৭:৩৫
আপডেট : ২০ জুলাই, ২০২১ ২০:২৯
প্রিন্ট করুন printer

ঈদের ৩ নাটকে শ্রাবণ্য তৌহিদা

অনলাইন প্রতিবেদক

ঈদের ৩ নাটকে শ্রাবণ্য তৌহিদা
ফাইল ছবিতে শ্রাবণ্য তৌহিদা
Google News

শ্রাবণ্য তৌহিদা। একাধারে উপস্থাপক, মডেল, অভিনেত্রী ও চিকিৎসক। মূলত খেলার মাঠে উপস্থাপনা দিয়েই সবার মন জয় করেছেন তিনি। দীর্ঘ ছয় বছরের উপস্থাপনা ক্যারিয়ার শ্রাবণ্যের, এর বাইরে মাঝেমধ্যেই টেলিভিশনে হাজির হন অভিনেত্রী হিসেবে। বিশেষ দিবসগুলোতে নাটকে দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আজহায় আসছেন নতুনরূপে। ঈদের ৩টি নাটকে অভিনয় করেছেন শ্রাবণ্য।

নাটকগুলো হলো ইমদাদুল হক মিলনের গল্প ও নূর আনোয়ার হোসেনের পরিচালনায় ‘বিয়ের কয়েকদিন আগে’।  ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে প্রচার হবে নাটকটি। এতে তিনি জুটিবেঁধে কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে।রাইসুল তমালের ‘ভাঙনের পর’ নাটকে শ্রাবণ্যকে দেখা যাবে ইরফান সাজ্জাদের বিপরীতে। ঈদের পঞ্চম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে এটি। অন্যদিকে, মাহমুদ দিদারের ‘প্রিয় ডাকবাক্স’ নাটকে খায়রুল বাসারের সঙ্গে দেখা যাবে তাকে। ঈদের সপ্তম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে নাটকটি। এরমধ্যে ‘ভাঙনের পর’ ও 'প্রিয় ডাকবাক্স' নাটক দুটির গল্প-চিত্রনাট্য লিখেছেন ও প্রযোজনা করেছেন রুদ্র হক।

ঈদের কাজগুলো প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, উপস্থাপনা-টাই আমার সবচেয়ে বেশি প্রিয়, এটাই আমার ধ্যান-জ্ঞান। এর মাঝে গল্প, চরিত্র পছন্দ হলে বিশেষ দিবসে কিছু কাজ করি। সেই সাথে দর্শক ও ভক্তদেরও চাওয়া আমি যেন অভিনয় করি। সবকিছু মিলিয়েই আসলে অভিনয়টা করা হয়। 

তিনি আরও বলেন, এবার ঈদে আমার ৩টি নাটক প্রচার হতে যাচ্ছে। প্রতিটা নাটকের গল্পই ভিন্ন ও চমৎকার। বলা যায়, গল্পে মুগ্ধ হয়েছি বলেই এই কাজগুলো করা হয়েছে। আশা করছি আমার ভক্তরা বেশ উপভোগ করবেন।

বিডি-প্রতিদিন/শফিক