শিরোনাম
২ ডিসেম্বর, ২০২১ ১১:০৮

প্রভাসের নতুন সিনেমার গান (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রভাসের নতুন সিনেমার গান (ভিডিও)

ভারতীয় দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’খ্যাত এই অভিনেতা বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন। প্রভাসের আসন্ন মুক্তিপ্রাপ্ত নতুন সিনেমা 'রাধে শ্যাম'র গান প্রকাশ পেয়েছে টি সিরিজের ইউটিউব চ্যানেলে। 

'আশিকি অ্যা গায়ি' শিরোনামের গানটি গেয়েছেন সংগীত শিল্পী অরিজিৎ সিং। গানটি বুধবার (১ ডিসেম্বর) মুক্তি দেয়া হয়। ২০২০ সালের জুলাই মাসে সামনে আসে 'রাধে শ্যাম' সিনেমার ফার্স্ট লুক। প্রভাস ও পূজা হেগড়ে ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ভাগ্যশ্রী, মুরলি শর্মা, সচিন খেদকর, প্রিয়দর্শী, সাশা ছেত্রী, কুণাল রয় কাপুর এবং সত্যনকে। সিনেমাটি হিন্দি ভাষা ছাড়াও তামিল, তেলুগু এবং মালায়লম ভাষাতেও মুক্তি পাবে। জানা যাচ্ছে, 'রাধে শ্যাম' মুক্তি পাবে ২০২২ সালের ১৪ জানুয়ারি।

এদিকে, বর্তমান সময়ে ভারতীয় অভিনেতাদের মধ্য সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন তেলেগু সুপারস্টার প্রভাস। ‘বাহুবলী’ সিনেমায় অভিনয়ের পর থেকে কদর বেড়েছে এ অভিনেতার। শোনা যাচ্ছে ‘আদিপুরুষ’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন এ অভিনেতা। বলিউডের প্রভাবশালী এক সংবাদমাধ্যমের খবর, ‘আদিপুরুষ’ ও ‘স্পিরিট’ সিনেমার জন্য এমন উচ্চ পারিশ্রমিক দাবি করেছেন প্রভাস। ভারতের সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক ধারণা করা হচ্ছে এটাকে।

গেল কয়েক বছরে বলিউডে সালমান খান, অক্ষয় কুমার, দক্ষিণী তারকা থালাপতি বিজয়, মেগাস্টার রজনীকান্ত ৯০ থেকে ১০০ কোটি রুপি করে পারিশ্রমিক নিয়েছেন। যদিও এসব তারকারা পারিশ্রমিকের বাইরে সিনেমার লভ্যাংশও নিয়ে থাকে।
প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমা মুক্তি পাবে ২০২২ সালের ১১ আগস্ট। ওম রৌত পরিচালিত এ সিনেমায় রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। বলিউড অভিনেতা সাইফ আলি খানকে দেখা যাবে রাবণ চরিত্রে আর সীতা চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর