৭ জুন, ২০২২ ০৮:২৩

সেই ‘ইঙ্গিতপূর্ণ’ বিজ্ঞাপন নিয়ে ক্ষোভ উগরে দিলেন প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

সেই ‘ইঙ্গিতপূর্ণ’ বিজ্ঞাপন নিয়ে ক্ষোভ উগরে দিলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

সেই ‘ইঙ্গিতপূর্ণ’ বিজ্ঞাপন নিয়ে এবার ক্ষোভ উগরে দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার আগে এ ব্যাপারে মুখ খুলেছিলেন রিচা চাড্ডাও। পারফিউমের বিজ্ঞাপন দেখে বেজায় চটেছেন দু’জনই। নেটমাধ্যমে এখন একাধিক তারকার তোপের মুখে প্রসাধনী প্রস্তুতকারক ওই সংস্থা।

বেশ কয়েক দিন ধরেই বেশ শোরগোল ফেলেছে পারফিউমের ওই বিজ্ঞাপন। যেখানে দেখানো হয়েছে, শপিংমলে একাকি এক মেয়ের উদ্দেশ্যে কদর্য ইঙ্গিত করছে চার তরুণ। ভয় পেয়ে মেয়েটি ঘুরে তাকাচ্ছে তাদের দিকে। এমন বিজ্ঞাপন দেখেই ক্ষোভে ফুসে উঠেছেন প্রিয়াঙ্কা থেকে রিচা। সদ্য এই একই বিজ্ঞাপনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন ফারহান আখতারও। বিজ্ঞাপন ও ওই সংস্থাটিকে নিষিদ্ধ ঘোষণার দাবি তোলেন তারকারা। দাবি মেনে ইতোমধ্যেই পদক্ষেপ নিয়েছে দেশটির সরকারও।

টুইটে রিচা লেখেন, “এই বিজ্ঞাপনটি কখনও আকস্মিক হতে পারে না। বিজ্ঞাপন তৈরি করতে গেলে বিভিন্ন পর্যায়ের মধ্যে দিয়ে যেতে হয়। তার ক্রিয়েটিভ, স্ক্রিপ্ট, এজেন্সি, ক্লায়েন্ট, আরও কত কী… আপনাদের মনে হয় ধর্ষণ মজার জিনিস? যত তাড়াতাড়ি সম্ভব এই সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করা উচিত।”

প্রিয়াঙ্কার টুইটেও সেই একই রোষ। অভিনেত্রী লেখেন, “জঘন্য, লজ্জাজনক। এই বিজ্ঞাপন কী করে সবুজ সঙ্কেত পেল? কারা এই বিজ্ঞাপনটিকে সঠিক হিসেবে মেনে নিল? সরকার সংস্থাটিকে নিষিদ্ধ ঘোষণার সিদ্ধান্ত নেওয়ায় আমি খুশি।”

সেই বিজ্ঞাপন দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর