২৬ মে, ২০২৩ ১৭:০৯

‘টাইগার ৩’ মুক্তির তারিখ জানালেন সালমান

অনলাইন ডেস্ক

‘টাইগার ৩’ মুক্তির তারিখ জানালেন সালমান

সংগৃহীত ছবি

অবশেষে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’ এর মুক্তির তারিখ নিয়ে মুখ খুললেন বলিউড ভাইজান সালমান খান। তিনি জানিয়েছেন এই বছরের শেষের দিকে মুক্তি পাবে সিনেমাটি। এই দীপাবলিতে ‘টাইগার ৩’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবার আশা ব্যক্ত প্রকাশ করেছেন সালমান।

দুবাইতে একটি পুরষ্কার অনুষ্ঠানের ফাঁকে মিডিয়ার সাথে আলাপচারিতায় সালমান বলেন, ‘গত রাতে আমি টাইগারের শুটিং করছিলাম এবং আমি টাইগার ৩ শেষ করেছি। এখন আপনারা দীপাবলিতে টাইগারকে দেখতে পাবেন, ইনশাআল্লাহ। এটি খুব ব্যস্ত শুটিং ছিল, যদিও এটি ভাল ছিল।’

মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-এ ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় পুনরায় অভিনয় করেছেন সালমান। এতে ক্যাটরিনা কাইফের সাথে পুনরায় মিলিত হবেন তিনি। ফ্র্যাঞ্চাইজিটির সব সিনেমাতেই অভিনয় করেছেন ক্যাটরিনা। তৃতীয় সিনেমাটির মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিতে অভিষেক হচ্ছে ইমরান হাশমির।

এছাড়া শাহরুখ খানকেও দেখা যাবে একটি ক্যামিও চরিত্রে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ২০১৫ সালে মুক্তি পায়, দ্বিতীয়টি মুক্তি পায় ২০১৭ সালে। দু’টি ছবিই ব্লকবাস্টার হয়। এবার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি আসতে চলেছে যার নাম ‘টাইগার ৩।’ সূত্র : টাইমস অফ ইন্ডিয়া।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর