২৮ মে, ২০২৩ ১৯:০১

মিমের 'অন্তর্জাল' মুক্তি পাচ্ছে পাঁচ মহাদেশে

অনলাইন ডেস্ক

মিমের 'অন্তর্জাল' মুক্তি পাচ্ছে পাঁচ মহাদেশে

বিদ্যা সিনহা মিম

বাংলাদেশের প্রথমবারের মতো নির্মিত হয়েছে সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। রবিবার প্রকাশিত ছবিটির দ্বিতীয় পোস্টারে সাইবার থ্রিলারেরই ইঙ্গিত মিলল। সেই সঙ্গে জানানো হল ছবিটি ঈদুল আজহায় বাংলাদেশসহ একসঙ্গে পাঁচ মহাদেশে মুক্তি পাবে। 

‘পরাণ’ ও ‘দামাল’র পর এবার আসছে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের নতুন সিনেমা ‘অন্তর্জাল’। সামাজিক মাধ্যমে এ কথা মিম নিজেই জানিয়েছেন।

আজ রবিবার ‘অন্তর্জাল’-এর অফিসিয়াল ফেসবুক পেজে ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলা সিনেমার সময় বদলাচ্ছে, বিশ্বে কদর বাড়ছে আমাদের সিনেমার। নতুন ধরনের বিষয় নিয়ে নতুন নতুন সিনেমা নির্মিত হচ্ছে আর দর্শকও স্বাগত জানাচ্ছে। নতুন ধরণের বাংলা সিনেমার সাথে যারা দর্শকদেরকে পরিচয় করিয়ে দিয়েছেন, তাদের অন্যতম পরিচালক দীপংকর দীপন এর মুক্তির অপেক্ষায় থাকা সাইবার অ্যাকশন থ্রিলার ‘অন্তর্জাল’ নিয়ে মানুষের আগ্রহ আর উত্তেজনার শেষ নেই।’

এরপর লেখা হয়েছে, ‘অবশেষে অপেক্ষার পালা শেষ করে সারা দেশে ও বিশ্বব্যাপী ঈদ-উল-আজহায় মুক্তি পেতে যাচ্ছে মোশন পিপল স্টুডিওজ ও স্পেলবাউন্ড লিও বার্নেট প্রযোজিত সিনেমা ‘অন্তর্জাল’। ‘অন্তর্জাল’ সিনেমাটি বাংলাদেশ, কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইউরোপ আর মধ্যপ্রাচ্যে একসাথে ঈদ উল আযহায় মুক্তি পাচ্ছে। স্বপ্ন স্কেয়ারক্রো আন্তর্জাতিক ডিস্ট্রিবিউশন চেইনের মাধ্যমে আমেরিকা ও কানাডার একাধিক শহরে প্রায় শতাধিক সিনেমা হলে নিয়মিত প্রদর্শনীর জন্য রিলিজ করা হচ্ছে সিনেমাটি।’

মিম নিজেও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পোস্টারটি। সঙ্গে তিনি লিখেছেন, “৫ মহাদেশে একযোগে মুক্তি পাচ্ছে ‘অন্তর্জাল’।”

এর আগে এক অনুষ্ঠানে ছবিটি নিয়ে মিম বলেছিলেন, ‘এমন গল্পের সিনেমা এর আগে কখনও হয়নি। আমি যখন চরিত্রটি পাই তখন ভাবছিলাম কীভাবে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব! এই ছবিতে এক অন্য মিমকে পাবেন সবাই।’

সিনেমায় নিজের নায়ক প্রসঙ্গে মিম আরও বলেছিলেন, “আমার নায়ক ‘অন্তর্জাল’। ছবির গল্পই আমার নায়ক।”

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে।

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। মিম ছাড়া আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর