শিরোনাম
৪ মার্চ, ২০২৪ ০৮:০৮

চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা?

অনলাইন ডেস্ক

চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন অঙ্কিতা! নেপথ্যে কোন ঘটনা?

অঙ্কিতা লোখান্ডে

অঙ্কিতা লোখান্ডে,  ভারতের আলোচিত অভিনেত্রী। নানা কারণে প্রায়ই আলোচনায় থাকেন তিনি।  বহু দিন ধরেই অঙ্কিতা কাজ করছেন টেলিভিশনে। ‘পবিত্র রিশতা’ সিরিয়ালে অভিনয় করার পরেই প্রচারের আলোয় আসেন তিনি। তাছাড়া জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেও এক সময়ে পরিচিতি ছিল তার। তবে ইদানিং অঙ্কিতাকে নিয়ে বেশি চর্চা হচ্ছে অন্য কারণে। সৌজন্যে অবশ্যই ‘বিগ বস ১৭’। বিগ বস-এর ঘরে প্রতিযোগী হিসেবে প্রবেশ করার পর থেকেই চর্চায় উঠে আসেন অঙ্কিতা। বিগ বস-এর ঘরে স্বামী ভিকি জৈনের সঙ্গে যে আচরণ করেছিলেন অঙ্কিতা, তার জন্য তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। তবে নিন্দুকেরা অবশ্য বলেছিলেন, সবটাই নাকি প্রচার পাওয়ার জন্যই করছেন অঙ্কিতা। কিন্তু অঙ্কিতা তার পারফরম্যান্সে বুঝিয়ে দিয়েছিলেন, তিনি সমালোচনাকে ভয় পান না। সমালোচনায় ভয় না পেলেও সম্প্রতি অঙ্কিতা তার জীবনের এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

তিনি বলেন, “আমি ট্রেনকে খুব ভয় পাই। একবার লোকাল ট্রেন থেকে পড়ে গিয়েছিলাম।“

অঙ্কিতা জানান, চার্চগেট রেলওয়ে স্টেশনে তিনি একটি দ্রুতগামী ট্রেনে উঠে পড়েন, কিন্তু  তার বন্ধুরা একটি লোকাল ট্রেনে। ওই সময় বন্ধুরা তাকে দ্রুতগামীর ওই ট্রেন থেকে নামতে বলে। আর সঙ্গে সঙ্গে তিনি ঝাঁপ দেন ট্রেন থেকে।

তিনি বলেন, “আমি যখন ট্রেন থেকে লাফ দিয়েছি, আমি গড়িয়ে পড়লাম। সেই যাত্রায় আমি কোনওরকমে বেঁচে গিয়েছিলাম।”

 অঙ্কিতা আরও বলেন, “এটাই ছিল আমার শেষ ট্রেন যাত্রা। যাই হোক, ছোটবেলা থেকেই ট্রেনকে ভয় পেতাম।”

অঙ্কিতা লোখান্ডে, যিনি মূলত ইন্দোরের বাসিন্দা, মুম্বাইতে বিশ বছরেরও বেশি সময় কাটিয়েছেন। তিনি এখন তার স্বামী ভিকি জৈনের সাথে শহরে থাকেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিডি প্রতিদিন/আজাদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর