শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৪ জানুয়ারি, ২০২০ ২৩:৩৬

আওয়ামী লীগ দেউলিয়া বিএনপির বিজয় ঠেকাতে মরিয়া : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ দেউলিয়া বিএনপির বিজয় ঠেকাতে মরিয়া : ফখরুল

সিটি নির্বাচন থেকে বিএনপিকে সরকার বিরত রাখার ‘অপকৌশল’ করছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সকালে প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারতের পর সাংবাদিকদের কাছে বিএনপি মহাসচিব এ অভিযোগ করেন।

তিনি বলেন, সিটি ভোটে আমাদের দুজন মেয়র প্রার্থী ইতিমধ্যেই ঢাকা মহানগরীতে গণজোয়ার সৃষ্টি করেছেন। তাদের এই নির্বাচনের প্রতিযোগিতা থেকে সরিয়ে দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ সৃষ্টি করা হচ্ছে। শারীরিক আক্রমণ পর্যন্ত করা হয়েছে তাবিথ আউয়ালের ওপর, ইশরাকের মিছিলে আক্রমণ করা হয়েছে। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বিএনপির বিজয় ঠেকাতে মরিয়া হয়ে উঠেছে।

গতকাল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল ১০টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাবিথ ও ইশরাকসহ নেতৃবৃন্দকে নিয়ে বনানী কবরস্থানে যান। সেখানে কবর জিয়ারত ও প্রয়াত কোকোর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন তারা। এ সময় বিএনপি স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, কেন্দ্রীয় নেতা  মো. শাহজাহান, জয়নুল আবদিন ফারুক, আবুল খায়ের ভূঁইয়া, শামসুর রহমান শিমুল বিশ্বাস, খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আমিনুল হক, জি এম সিরাজ, নাজিম উদ্দিন আলম, শামীমুর রহমান শামীম, রফিক শিকদার, সাইফুল ইসলাম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, শফিউল বারী বাবু, আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, সুলতানা আহমেদ, এস এম জাহাঙ্গীর, কোকো স্মৃতি পরিষদের আলমগীর হোসেনসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এ ছাড়া ২০-দলীয় জোটের শরিক লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাশনাল পিপলস পার্টির ড. ফরিদুজ্জামান ফরহাদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা প্রমুখ নেতারাও ছিলেন। মির্জা ফখরুল বলেন, সিটি নির্বাচন থেকে বিএনপিকে সরাতে সরকার নানা অপকৌশল ও অপচেষ্টা করছে। আওয়ামী লীগ এতই দেউলিয়া হয়ে গেছে যে, তাদের এখন বিভিন্ন মামলা-মোকদ্দমার আশ্রয়  নেওয়ার চেষ্টা করতে হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। কিন্তু জনতার যে জোয়ার উঠেছে এই জোয়ারে অবশ্যই তাবিথ এবং ইশরাক বিজয়ী হবেন ইনশা আল্লাহ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর