বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

ফখরুলের সঙ্গে ফোনালাপের রেকর্ড আছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে কথা হয়েছে। তার রেকর্ডও আছে। চাইলে প্রমাণ দিয়ে দেব। তবে আমি আর নিচে যেতে চাই না। গতকাল দুপুরে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলটির খুলনা বিভাগীয় বিশেষ যৌথ সভায় তিনি এ কথা বলেন। 

প্যারোলে মুক্তির বিষয় নিয়ে কথা হয়নি-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন দাবির প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, মির্জা ফখরুল আমাকে অনুরোধ করেছেন। তিনি কি প্রমাণ করতে চান, তিনি অনুরোধ করেননি? তাহলে কিন্তু প্রমাণ দিয়ে দেব। কারণ টেলিফোনে যে সংলাপ, এটা তো আর গোপন থাকবে না। এটা বের করা যাবে। ফোনে কথা বলবে, এটা গোপন রাখা যাবে? এটার রেকর্ড আছে। আমি এ নিয়ে এখন অসত্য কথা কেন বলব। আমি এ বিষয় নিয়ে তাকে আর ছোট করতে চাই না। তিনি নিজেকে কেন নিচে নিয়ে যাচ্ছেন?

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অত্যন্ত সুশৃঙ্খলভাবে মুজিববর্ষ পালন করে বঙ্গবন্ধুর আদর্শের পতাকা ঊর্ধ্বে তুলে ধরতে হবে। সামান্য ভুলে বিরোধী পক্ষ সুযোগ নিতে পারে, তাই মুজিববর্ষ পালনে সবাইকে সতর্ক থাকতে হবে। মুজিববর্ষ পালনের নামে কোনো চাঁদাবাজির দোকান খোলা বা কোনো রকম বাড়াবাড়ি করা যাবে না। খুলনা বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হকের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক, দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর