শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৫৩

মোবাইল নিয়ে ঝগড়ার জেরে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

Google News

রাজধানীর মতিঝিলে একটি মোবাইল ফোনকে কেন্দ্র করে হৃদয় নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ফাহিমকে গ্রেফতার করা হয়েছে। পরে হত্যায় ব্যবহৃত কাঁচি ও ফাহিমের রক্তমাখা টি-শার্ট উদ্ধার করা হয়। গতকাল মতিঝিল থানার এসআই মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, গত সোমবার রাতে কমলাপুর পেন্টাগন হোটেলের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এসআই জানান, সোমবার রাতে টহল পুলিশ কমলাপুরের পেন্টাগন হোটেলের সামনে থেকে গুরুতর জখম অবস্থায় এক যুবককে উদ্ধার করে। চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর হৃদয়ের মা এ ঘটনায় মঙ্গলবার মতিঝিল থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল থানার এসআই মিজানুর রহমান বলেন, খুন হওয়া হৃদয় এলাকায় ভাসমান। একটি মোবাইলকে কেন্দ্র করে হৃদয়ের সঙ্গে ফাহিম নামে আরেক যুবকের ঝগড়া ও মারামারি হয়। ঝগড়ার একপর্যায়ে ফাহিম কাঁচি দিয়ে হৃদয়ের বুকে আঘাত করে পালিয়ে যায়। গতকাল সকালে মতিঝিলের যুগান্তর গলি থেকে ফাহিমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে মতিঝিলের সিরাজ ভবনের পাশে ময়লার স্তুপ থেকে হত্যায় ব্যবহৃত কাঁচি ও ফাহিমের রক্তমাখা টি-শার্ট উদ্ধার করা হয়। সপ্তাহখানেক আগে নিহত হৃদয় মোবাইলটি ছিনতাই করে। সে নিজেই মোবাইলটি চালাতো। ওই মোবাইলটি ফাহিমের ভালো লাগে। সে মোবাইলটি হৃদয়ের কাছে চায়। হৃদয় মোবাইলটি তাকে দেয়। ফাহিম কয়েক দিন রেখে মোবাইলটি হৃদয়কে ফেরত দেয়। ঘটনার দুই দিন আগে ফাহিম আবার হৃদয়ের কাছে মোবাইলটি চায়। এতে রাগান্বিত হয়ে হৃদয় মোবাইলটি আছাড় দিয়ে ভেঙে ফেলে। এরই জের ধরে ফাহিম রাগান্বিত হয়ে কাঁচি দিয়ে হৃদয়কে খুন করে।