শনিবার, ২০ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

সড়কে বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার ছয় আরোহীর

প্রতিদিন ডেস্ক

সড়কে বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার ছয় আরোহীর

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্ঘটনার শিকার ইজিবাইক -বাংলাদেশ প্রতিদিন

গাইবান্ধায় ঢাকা-রংপুর মহাসড়কে গতকাল বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ছয়জন। এ ছাড়াও এদিন আরও দুর্ঘটনার খবর পাওয়া গেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো বিবরণ-

গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে কালিতলা বকচর নামক এলাকায় ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি বাসের চাপায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত হয়েছেন। গতকাল সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে পথচারী ও বাসযাত্রীসহ তিনজন আহত হন। দুর্ঘটনায় গোবিন্দগঞ্জের নিহত পাঁচ যাত্রী হলেন- বকচর মন্ডল পাড়ার আবদুুর রহমানের ছেলে নজরুল ইসলাম টুকু (৬৫) যিনি ইজিবাইকের চালক, মাস্তা মিকুরাই গ্রামের রাজা শেখের ছেলে সোহাগ শেখ (১৯) ঘোষপাড়ার মৃত রহমত উল্লার ছেলে আশরাফ (৭০), গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার (৪০) এবং শিবপুর গ্রামের রিপন মিয়া (৩২)।

স্থানীয়দের দাবি, এ ঘটনায় গুরুতর আহত বর্ধনকুঠি এলাকার এক ব্যক্তি বগুড়া নেওয়ার পথে মারা যান। তবে পুলিশ সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল বাশার বলেন, ইজিবাইকটি যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা যাচ্ছিল, এ সময় ঘটনাস্থলে ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের বাসটি ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি ছিটকে পড়ে। ঘটনাস্থলেই ইজিবাইকের তিন যাত্রীর মৃত্যু হয়। পরে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া দুজনের মৃত্যু হয়। গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মো. শাহজাহান জানান, বাসটিকে আটক করা হয়েছে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেলেও পরে মোকামতলা এলাকা থেকে চালক সোলায়মান আলীকে আটক করা হয়েছে। মৃত পাঁচজনের দেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইকে চাপা পড়ে নাহমাদুল ইসলাম (৫) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার পাকুড়তিয়া গ্রামের মৌলভীবাড়ীর সামনে এ ঘটনা ঘটে। নাহমাদুল পাকুড়তিয়া গ্রামের বাচ্চু শেখের ছেলে। নিহত নাহমাদুল ইসলামের পিতা বাচ্চু শেখ বলেন, মাহমুদুল ঘুম থেকে উঠে ব্রাশ করতে করতে রাস্তার ওপাশের খালে হাতমুখ ধুতে যাচ্ছিল। পেছন থেকে ইজিবাইক তার শরীরের ওপর তুলে দেওয়া হয়। টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদ বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনক্রমে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর