শনিবার, ১ অক্টোবর, ২০২২ ০০:০০ টা
সন্তানকে স্বীকার করলেন শাকিব খান

আড়াই বছর পর ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী

মোস্তফা মতিহার

আড়াই বছর পর ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী

আড়াই বছর পর ছেলে শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনলেন চিত্রনায়িকা শবনম বুবলী। কয়েকদিন ধরে তার প্রেম-বিয়ে ও মা হওয়া নিয়ে তৈরি হয়েছিল ধূম্রজাল। এবার সন্তানের ছবি প্রকাশে সব জল্পনা-কল্পনার অবসান হলো।

জানা গেছে, নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন বুবলী। সন্তান বীরকে মেনে নিয়েছেন শাকিব খানও। গতকাল শাকিব খান তার ভেরিফায়েড পেজে পোস্ট দিয়ে সন্তান বীরের স্বীকৃতি দেন। এর মধ্য দিয়ে ‘টক অব দ্য কান্ট্রি’ শাকিব-বুবলী ঘটনার অনেকটা অবসান হলো।  তবে, শাকিব আর বুবলী বিষয়টি আনুষ্ঠানিকভাবে কবে তুলে ধরবেন সে জন্য এখন অপেক্ষার প্রহর গুনছেন গণমাধ্যমকর্মীরা। সম্প্রতি বুবলীর বেবি বাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ে নানান রটনা। বুবলীর সন্তানের বাবা কে? কবে তিনি বিয়ে করেছেন বা কাকে করেছেন এমন প্রশ্নের উদ্রেক হয় ফিল্ম ইন্ডাস্ট্রিসহ সারা দেশের মানুষের মাঝে। ২৭ সেপ্টেম্বর বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খোলেন বুবলী। খুব শিগগিরই সবকিছু জানানো হবে- বুবলীর এমন আশ্বাস মিলেছিল সেদিন।

সন্তানকে স্বীকৃতি দিলেও এই নায়ক স্ত্রী হিসেবে বুবলীকে স্বীকৃতি দেবেন কি না, এ বিষয়ে সন্দিহান মিডিয়াপাড়ার মানুষ। বিষয়টি জানতে শাকিব ও বুবলীর সেলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি। ২০০৮ সালে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। ক্যারিয়ারের কথা চিন্তা করে উভয়ই তখন বিষয়টি গোপন রেখেছিলেন বলে জানা যায়। পরবর্তীতে ২০১৭ সালে পুত্রসন্তান জয়কে কোলে নিয়ে নিউজ টোয়েন্টিফোরে হাজির হন অপু বিশ্বাস। তখনই সারা দেশের মানুষ শাকিব-অপু ও তাদের সন্তান জয়ের বিষয়ে অবগত হয়। এরপর নানা ঝুট-ঝামেলা শেষে ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর থেকে জয় তার মা অপু বিশ্বাসের সঙ্গেই থাকছে।

সর্বশেষ খবর