শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

বিএনপির সঙ্গে সংলাপ করে ফায়দা নেই : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সঙ্গে সংলাপ করে ফায়দা নেই : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যারা নির্বাচন ভ-ুল করতে চায়, প্রতিহত করতে চায়, তাদের সঙ্গে সংলাপ করে কোনো ফায়দা নেই। গতকাল দুপুরে রাজধানীর মতিঝিলে চট্টগ্রামের বোয়ালখালী সমিতি, ঢাকার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী বলেন, আমরা কোনো সংলাপের কথা বলিনি।

বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজনীয়তা আছে বলে আমরা মনে করি না। ‘আন্দোলন থেকে দৃষ্টি অন্যদিকে নিতে সরকার সংলাপের কথা বলছে’ বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম এসব কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চান। বাংলাদেশে নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। হাছান মাহমুদ বলেন, আমির হোসেন আমু সংলাপ নিয়ে যা বলেছিলেন, পরের দিনই তিনি তার ব্যাখ্যা দিয়েছেন। প্রথমে তিনি যা বলেছিলেন সেটি আওয়ামী লীগ, সরকার কিংবা ১৪ দলের অভিমত ছিল না। সেটি তার নিজের অভিমত।

এর আগে সংবর্ধনা অনুষ্ঠানে তথ্যমন্ত্রী বলেন, চট্টগ্রামের কালুরঘাটে রেল ও সড়ক সংযোগসহ নতুন কর্ণফুলী সেতু হবে। সেতুটির নির্মাণকাজ চলাকালীন যাতায়াত ও পণ্য পরিবহন নির্বিঘ্ন রাখতে বর্তমানে কালুরঘাট সেতুর সংস্কার কাজ শুরু হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম থেকে কক্সবাজার সড়ক দুই লেন থেকে চার লেনে উন্নীতের কাজ চলমান। বোয়ালখালীর শিল্পায়নে ভূমিকা রাখবে এসব প্রকল্প।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বোয়ালখালী সমিতি, ঢাকার সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আনসারী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস সোবহান সিদ্দিকী প্রমুখ।

সর্বশেষ খবর