শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুলগুরু শুক্রাচার্য, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় নিত্যনতুন সুযোগ আসবে হাতের মুঠোয়। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অত্যাশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হতে পারে। অবশ্য দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসবে। জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন জিনিসের পসরা সাজবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমিকযুগলকে সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রায় শেষ হওয়া কাজ মাঝপথে আটকে যেতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। অর্থকড়ি নাড়াচাড়া করার আবশ্যকতা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফোটাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। প্রেমিকযুগলের জন্য দিনটি শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ, এমনকি সুদূরপ্রসারী হবে। শত্রুরা পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগাহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের জন্য সুযোগ অপেক্ষা করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীপ্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর