শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ১৪:৪২
প্রিন্ট করুন printer

পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ভারতের ডিএমকে বিধায়কের ছেলেসহ নিহত ১৮

দীপক দেবনাথ, কলকাতা

পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ভারতের ডিএমকে বিধায়কের ছেলেসহ নিহত ১৮
Google News

ভারতের বেঙ্গালুরুতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে তামিলনাড়ুর হোসুর কেন্দ্রের ‘দ্রাবিড়া মুনেত্রা কাজাঘাম’ (ডিএমকে) বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে করুণা সাগরের। ওই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সাগরের স্ত্রী বিন্দুসহ আরও ৬ (ছয়) জনের। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।

সোমবার দিবাগত রাত ১.৪৫ মিনিট নাগাদ বেঙ্গালুরুর কোরামাঙ্গালায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, প্রবল গতিতে ছুটছিল করুণাদের বহনকারী একটি অডি গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে একসময় সেটি প্রথমে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে এরপর একটি দেওয়ালে ধাক্কা মারে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন নারীসহ মৃত্যু হয় ৬ জনের। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। নিহত ব্যক্তিদের সকলেরই বয়স ছিল ২০-৩০ এর মধ্যে। দুর্ঘটনার সময় ওই এলাকায় ভারী বৃষ্টিপাত হচ্ছিল বলেও জানা গেছে।  

বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার (ট্রাফিক) বি.রবিকান্তে গৌড়া জানান ‘দুর্ঘটনার পর গাড়িটি সম্পূর্ণ ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার সময় গাড়ির মধ্যে থাকা কেউ সিট বেল্ট বাঁধেননি ফলে এয়ার ব্যাগগুলিও যথাসময়ে খোলেনি।’

দুর্ঘটনার পর ১০ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যায় ট্রাফিক পুলিশের সদস্যরা এবং আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় বলেও জানান পুলিশ কর্মকর্তা।  

অন্যদিকে রাজস্থানের নাগৌরে একটি ট্রাক ও ক্রজারের সাথে মুখোমুখি সংঘর্ষে ১১ জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৮ জনের, বাকীদের মৃত্যু হয় হাসপাতালে। গুরুতর আহত অবস্থায় আর ৭ জন বিকানির নোখা হাসপাতালে ভর্তি। এই দুর্ঘটনায় নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর