শিরোনাম
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

লন্ডনে খালেদার গাড়িতে হামলার চেষ্টা

প্রতিদিন ডেস্ক

লন্ডনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে বহনকারী একটি গাড়িতে হামলার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যায় লন্ডনের হারলি স্ট্রিটে হামলা চেষ্টার এ ঘটনা ঘটে। নাম প্রকাশ না করার শর্তে বিএনপির এক কর্মী ঢাকার একটি সংবাদ সংস্থাকে এ তথ্য জানিয়েছেন। তবে যুক্তরাজ্য বিএনপি এ রকম কোনো ঘটনার কথা সংবাদ মাধ্যমকে জানায়নি। বিডিনিউজ।

সূত্রটি জানায়, স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে  ৬টায় পশ্চিম লন্ডনের মেরিলিবোন রোডের কাছে হারলি স্ট্রিটে ওই ঘটনার সময় গাড়িতে ছিলেন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। জায়গাটি রিজেন্টস পার্ক টিউব স্টেশনের কাছে। যুক্তরাজ্য ?বিএনপির সাধারণ সম্পাদক কয়সর আহম্মদও এ সময় তাদের সঙ্গে ছিলেন বলে জানা গেছে।

ওই হামলা চেষ্টার একটি ভিডিও ফুটেজও বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে রাতেই আপলোড করা হয়েছে। তাতে একটি দাঁড়িয়ে থাকা গাড়ির কাছে তৎপর কয়েকজন মানুষকে দেখা যায়। পরে তাড়াহুড়ো করে গাড়িটি চলে যাওয়ার সময়ও ওই ব্যক্তিদের দেখা যায়। তবে জায়গাটি হারলি স্ট্রিট কিনা- তা ওই ভিডিওতে স্পষ্ট নয়। সেখানে নারীকণ্ঠের শব্দও শোনা যায়, যা খালেদা জিয়ার বলে ওই সূত্রটি দাবি করেছে।

প্রত্যক্ষদর্শী একটি সূত্র বলেছে, দ্রুত ঘটনাস্থল ত্যাগকারী সাদা গাড়িতে খালেদা জিয়া ছিলেন না। তিনি ছিলেন ওই গাড়ির পেছনে পার্ক করা আরেকটি গাড়িতে। ঘটনার সময় সাদা গাড়ির সামনে দ্রুত পায়ে হেঁটে আসা গাঢ় রংয়ের জ্যাকেট ও সাদা শার্ট পরিহিত ব্যক্তিটি তারেক রহমান।

সর্বশেষ খবর