বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

লালমনিরহাটে এসআইকে কুপিয়ে আসামি ছিনতাই

লালমনিরহাট প্রতিনিধি

ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করতে গেলে আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসানকে কুপিয়ে আহত করেছেন মাদক ব্যবসায়ীরা। এ সময় পুলিশের কাছ থেকে সাইফুল নামের এক আসামিকে ছিনিয়ে নিয়েছেন তারা।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মান্নানের চৌপতি নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত এসআই জাহিদ হাসানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, এসআই জাহিদকে আঘাত করে আসামি পালিয়ে গেছেন।

জানা গেছে, কিছুদিন আগে সাইফুলকে মাদকসহ গ্রেফতার করে জেল হাজতে পাঠায় পুলিশ। সম্প্রতি সাইফুল জামিনে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে এসআই জাহিদ হাসান ফোর্স নিয়ে মান্নানের চৌপতিতে মাদকসহ তাকে আটক করেন। এ সময় সাইফুলসহ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা তার ওপর অতর্কিত রামদা দিয়ে হামলা চালিয়ে সাইফুলকে ছিনিয়ে নেন। হামলায় এসআই জাহিদের বাম হাত, গলার বাম পাশ, বাম কান মারাত্মক জখম হয়। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ খবর