সোমবার, ১১ মে, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে ব্যবসায়ীর ৫৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে ব্যবসায়ীকে মারধর করে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ওই ব্যবসায়ীর ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এজেন্সিসহ কয়েকটি ব্যবসা আছে। গতকাল বেলা ১১টার দিকে সায়েদাবাদ জনপথ মোড়ে এ ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, টাকা ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে ছিনতাইকারীদের ধরার জন্য পুলিশের টিম কাজ করছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজসহ সবকিছু খতিয়ে দেখা হচ্ছে। ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এজেন্সি মারফুস এন্টারপ্রাইজ ও এইচ ২৪ এন্টারপ্রাইজের মালিক সাইফুল ইসলাম সবুজ জানান, যাত্রাবাড়ীর কাজলা বউবাজারে তাদের অফিস থেকে দুটি ব্যাগে করে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা নিয়ে বড় ভাই মুকুলের সঙ্গে মোটরসাইকেলে মতিঝিল ফরেন এক্সচেঞ্জে যাচ্ছিলেন। পথে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের নিচে জনপদ মোড়ে মোটরসাইকেলের গতিরোধ করে ছিনতাইকারীরা।

এ সময় হঠাৎ ছিনতাইকারীদের মোটরসাইকেল তাদের চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দিলে তারা ছিটকে রাস্তায় পড়ে যান। এক পর্যায়ে দুই মোটরসাইকেলে থাকা চারজন ছিনতাইকারী আমাদের রড দিয়ে বেধড়ক মারধর করে। পরে আমাদের কাছে থাকা টাকা ভর্তি ব্যাগ দুটি নিয়ে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়ে।

সর্বশেষ খবর