শিরোনাম
শনিবার, ১৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

অবৈধ রেলক্রসিংয়ে ঝরল চার প্রাণ

ট্রেনের ধাক্কায় চূর্ণবিচূর্ণ প্রাইভেট কার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট রেলক্রসিং এলাকায় চলন্ত ট্রেনের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুইজন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত চারজনের মধ্যে দুজন পুরুষ, একজন নারী ও একটি কন্যাশিশু।

স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা মেইল ট্রেনটি গতকাল বিকাল ৫টার দিকে অভয়নগরের নওয়াপাড়া ভাঙ্গাগেট এলাকা অতিক্রম করে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় ভৈরব সেতু পার হয়ে একটি প্রাইভেট কার ভাঙ্গাগেট রেলক্রসিং দিয়ে যশোর-খুলনা মহাসড়কে ওঠার চেষ্টা করলে ট্রেনটির সঙ্গে ধাক্কা খায়। এ সময় প্রাইভেটকারটি ট্রেনের সঙ্গে আটকে যায় এবং প্রায় ২০০ মিটার দূরে নিয়ে ফেলে। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দুজনকে মৃত অবস্থায় পাই। আহত চারজনকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরেকজন মারা যান। আহত অন্য তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, সেখানে আহত তিনজনের মধ্যে আরেকজন মারা যান। নিহত ও আহতদের কারও পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। রাত ৮টা পর্যন্ত তাদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য অভয়নগর পুলিশ চেষ্টা করছিল। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইফফাত শারমীন বলেন, ৫ বছরের একটি কন্যাশিশু হাসপাতালে আনার আগেই মারা যায়।

একজন পুরুষ ও একজন নারীকেও মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, অভয়নগর থেকে যাওয়া আহতদের মধ্যে একজন পুরুষ মারা গেছেন। সেখানে এক বছরের একটি শিশু ও ৪০ বছর বয়সী এক নারী গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। যে ভাঙ্গাগেট রেলক্রসিংয়ে দুর্ঘটনাটি ঘটেছে সেখানে কোনো গেটম্যান ছিল না। নওয়াপাড়া রেলওয়ে স্টেশনমাস্টার মহাসিন রেজা বলেন, ভাঙ্গাগেট রেলক্রসিংটি অবৈধ। দুর্ঘটনার কিছুক্ষণ পর থেকেই ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর