শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৩৯

কসবায় মোটরসাইকেল দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ তিনজন নিহত

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে ভারতীয় নাগরিকসহ তিন যুবক নিহত হয়েছেন। এ ছাড়া রংপুর, ফেনী, যশোর, চুয়াডাঙ্গা ও কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন নারী ও শিশুসহ আরও ছয়জন। বৃহস্পতিবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর- ব্রাহ্মণবাড়িয়া : বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় কসবার কায়েমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামে মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে ভারতীয় নাগরিকসহ মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার মাইঝখার (রামপুর) গ্রামের ইকবাল হোসেন (২৩), শিমরাইল গ্রামের পায়েল মিয়া (২১) ও ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের আমজাদ হোসেন (২৫)। এ ঘটনায় গুরুতর আহত শিমরাইল গ্রামের হাসান মিয়াকে (২১) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

রংপুর : নগরীর ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন বারো আওলিয়া এলাকায় গতকাল বিকালে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- শিমুল ও সোহেল। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। ফেনী : মোটরসাইকেলে করে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে ঢাকা থেকে বান্দরবান যাওয়ার পথে ফেনীতে ট্রলির চাপায় সালাহ উদ্দিন ওরফে অনিম (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ফেনী সদর উপজেলার সিলোনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অনীক ঢাকার যাত্রাবাড়ী এলাকার মৃত মাঈন উদ্দিনের ছেলে।

যশোর : বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা এলাকায় বৃহস্পতিবার বিকালে বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেলেন মিতু খাতুন (২৬) নামে মোটরসাইকেলের আরোহী। দুর্ঘটনায় তার দুই বছরের মেয়েও গুরুতর আহত হয়েছে। মিতু বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মাসুদ কবিরের স্ত্রী।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় পাওয়ার টিলারের ধাক্কায় রিজভি (৪) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে সদর উপজেলার ডিহিকেষ্টপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিজভি মসজিদ পাড়ার ওসমান গনির ছেলে।

চকরিয়া (কক্সবাজার) : গতকাল ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের উত্তর হারবাং এলাকায় ট্রাক চাপায় অজ্ঞাত (৩৫) পথচারী নিহত হয়েছেন। হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাক জব্দ এবং চালক-হেলপারকে আটক করেছে। আটকরা হলো নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের সাইফুল ইসলাম ও হাসান।


আপনার মন্তব্য