সোমবার, ৩১ মে, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শাজাহানপুরে পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিহাব উদ্দিন ওরফে বাবু (৩২) নামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক  নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাবরুল বাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

শিহাব উদ্দিন শাজাহানপুর উপজেলার শাবরুল ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি শাজাহানপুর উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সাবেক কমিটির সমাজকল্যাণ সম্পাদক ছিলেন। তার পরিচয় নিশ্চিত করেন শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল ফারুক। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রতিপক্ষের কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শিহাব উদ্দিনকে জখম করে। ঘটনাস্থলেই শিহাবের মৃত্যু হয়।

শিহাব উদ্দিনের স্ত্রী রুমি বেগম জানান, হত্যার কিছুক্ষণ আগে তার স্বামী খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে শাবরুল বাজারে যান। পূর্বশত্রুতার  জেরে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, হত্যাকারীদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর