রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

স্বামীর সঙ্গে বিবাদে স্ত্রীর আত্মহত্যা, ভবন থেকে লাফ ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী রিয়া মণি (২৫) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর ওই নারীর স্বামী ওবায়দুল পলাতক রয়েছেন। গতকাল দুপুর সাড়ে ১২টায় সিপাহিবাগ এলাকা থেকে রিয়া মণিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক জানান রিয়া হাসপাতালে আনার আগেই  মারা গেছেন। ঢামেকে রিয়ার বোন রেশমা আক্তার অভিযোগ করেন, তার বোনের স্বামী একটি মেয়ের সঙ্গে পরকীয়া করে। এটা তার বোন জানতে পারে। বিষয়টি নিয়ে গতকাল সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে তার বোনকে ওবায়দুল মারধর করে। এরপর সে নিজের রুমে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। এটা দেখে ওবায়দুল তার বোনের মোবাইলফোন নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি। তারা এসে বিষয়টি তদন্ত করে দেখবে।

এদিকে রাজধানীর গুলশানে বারোতলা ভবনের নবমতলার রেলিং থেকে লাফিয়ে পড়ে সানা রেজওয়ান সেলিম (১৪) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত আড়াইটায় গুলশান-২ এর ৪১ নম্বর রোডের ৪৮ নম্বর বাসা থেকে সানার লাশ উদ্ধার করা হয়।

অন্যদিকে গুলশান থানার এসআই শিল্পী আক্তার জানান, আইনি প্রক্রিয়া শেষে গতকাল সকালে ওই স্কুলছাত্রীর লাশ ঢামেক মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানা যায়, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে লাফিয়ে পড়ে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ও তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

ঢামেক সূত্র জানায়, সানা উত্তরা সানবীমস স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। তার বাবা রেজওয়ান সেলিম একজন গার্মেন্ট ব্যবসায়ী। দুই বোনের মধ্যে সে ছিল ছোট। তার বড়বোন বিদেশে লেখাপড়া করে।

সর্বশেষ খবর