শিরোনাম
সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

ট্রেনে কাটা পড়ে দুই স্কুলশিক্ষার্থীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুরে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে দুই স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার মিরপুর রেলব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওপাড়া এলাকার আজিম উদ্দিনের ছেলে নাঈম আলী (১৬) ও একই উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের রবিউল শাহর মেয়ে ঋতু খাতুন (১৫)। নিহত নাঈম মিরপুরের বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের এবং ঋতু খাতুন মিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত দুজন একসঙ্গে রেললাইনের ওপর দিয়ে হাঁটছিল। এক পর্যায়ে জি কে সেচ প্রকল্পের রেলব্রিজের ওপর দিয়ে পার হওয়ার সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তনগর রূপসা এক্সপ্রেস ট্রেনটি দ্রুত চলে এলে দুজনই ব্রিজের ওপর ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যায়।  পোড়াদহ রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, জিআরপি) মনজের আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

প্রসঙ্গত, আগের দিন শনিবার সকাল ৮টার দিকে কুষ্টিয়া পৌরসভার হরিশংকরপুর ধোপাপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে মেয়েকে নিয়ে  ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক গৃহবধূ। ভাগ্যক্রমে দুজন  বেঁচে গেলেও ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে মেয়ের বাম হাত। গুরুতর আহত মা-মেয়ে বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ খবর