মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন

দৈনিক কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর -বাংলাদেশ প্রতিদিন

দেশের অন্যতম শীর্ষ দৈনিক কালের কণ্ঠ আজ ১৪ বছরে পদার্পণ করছে। গতকাল সন্ধ্যায় ইস্ট ওয়েস্ট মিডিয়ার সম্মেলন কক্ষে কেক কেটে দৈনিকটির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণের সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। একই সঙ্গে তিনি কালের কণ্ঠ অনলাইন ভার্সনের নতুন সংস্করণ উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠের প্রধান সম্পাদক, জনপ্রিয় কথাসাহিত্যিক এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপদেষ্টা (প্রেস ও মিডিয়া) আবু তৈয়ব, নিউজটোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা প্রমুখ। কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।

 

সর্বশেষ খবর