রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

পাচারের ফেনসিডিল নিয়ে সংঘর্ষ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

পাচারের ফেনসিডিল নিয়ে সংঘর্ষ

চুয়াডাঙ্গায় ভারত থেকে পাচার করে আনা ফেনসিডিল ছিনিয়ে নিতে গিয়ে জয়নগর সীমান্তে দুটি চোরাকারবারি গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এ সময় দুজনকে কুপিয়ে জখম করা হয়। খবর পেয়ে বিজিবি সদস্যরা সেখান থেকে চোরাকারবারি দলের পাঁচ সদস্যকে আটক করেছেন। তাদের কাছ থেকে ৯২ বোতল ফেনসিডিল ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি। গতকাল ভোরে জেলার দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামে এ ঘটনায় আটকরা হলেন জয়নগর গ্রামের ইজাজুল হকের ছেলে জিয়ারুল ইসলাম (২১), মৃত আলামিন শেখের ছেলে হাসমত আলী (৩৫), দীন মোহাম্মদের ছেলে মো. মাহবুব (২৬), আইয়ুব আলীর ছেলে লাল্টু শেখ (৩৬) ও আজল আলীর ছেলে মিনারুল ইসলাম (২৩)।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শাহ মো. ইশতিয়াক জানান, শনিবার ভোরে জয়নগর সীমান্তের ৭৬/৪-এস পিলারের অদূরে দুটি চোরাকারবারি দল সংঘর্ষে জড়িয়েছে। এমন খবর পেয়ে সেখানে গিয়ে পাঁচজনকে আটক করে বিজিবি। পরে আটক জিয়ারুল জানান, তারা ভারত থেকে ফেনসিডিল নিয়ে বাংলাদেশে প্রবেশ করলে পাশের সুলতানপুর গ্রামের পলাশ গ্রুপের লোকজন তাদের ফেনসিডিল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়।

তিনি আরও জানান, আহত দুজনের মধ্যে একজনকে ঘটনাস্থলে পাওয়া গেলেও অন্যজন পালিয়েছেন। আহত মিনারুল ইসলামকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ছাড়া আটক পাঁচজনকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে। আটক পাঁচজন ও পলাতক দুজনকে আসামি করে দর্শনা থানায় মামলা হয়েছে।

সর্বশেষ খবর