শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২০ ২২:৩১

'শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করতে হবে'

দিনাজপুর প্রতিনিধি

'শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করতে হবে'

বাংলাদেশ সরকারের নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণ না হলে ৭১'র মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগ করা ৩০ লক্ষ শহীদের আত্মা শান্তি পাবেনা। দেশের স্বাধীনতা আনতে যারা আত্মত্যাগ করেছেন, তারা স্বাধীনতার স্বাদ পায়নি। আমরা স্বাধীনতার স্বাদ ভোগ করছি। তাই তাদের আত্মাকে শান্তি দিতে আমাদের দায়িত্ব নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করতে হবে।

আজ শনিবার সকালে বিরল উপজেলা পরিষদের মুক্তমে  পদন্নোতিপ্রাপ্ত বিরলের দুই কৃতিসন্তান পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মেসবাহুল ইসলাম এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নুরুল ইসলামের গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখে, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান। 

তিনি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে ভুষিত হয়েছে। তার নেতেৃত্বে বাংলাদেশের উন্নয়ন এগিয়ে যাচেছ। তার যোগ্য নেতৃত্বেই বাংলাদেশর মানুষ একদিন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে। 

গণসংবর্ধণা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও বিশেষ অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমানসহ অতিথি বৃন্দ শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, এবং ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল আসলাম রাসেল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর