শিরোনাম
প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০২০ ২১:৩৯
আপডেট : ২৯ জানুয়ারি, ২০২০ ২১:৪৩

ভরাডুবি বুঝে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্রে বিএনপি: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ভরাডুবি বুঝে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্রে বিএনপি: তথ্যমন্ত্রী

ঢাকার সিটি নির্বাচনে ভরাডুবি বুঝতে পেরে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। 

বুধবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) মুজিববর্ষ উপলক্ষে চলচ্চিত্র লীগ আয়োজিত আনন্দ র‌্যালি উদ্বোধনকালে এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন ক’দিন পরে। তারা (বিএনপি) বুঝতে পেরেছে যে সিটি কর্পোরেশন নির্বাচনে তাদের ভরাডুবি হতে যাচ্ছে। এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য এবং এই নির্বাচনকে ঘিরে হাঙ্গামা করার জন্য তারা নানা ধরণের ষড়যন্ত্র আঁকছে। 

কেউ যাতে দেশে অরাজকতা সৃষ্টি করতে বা দেশকে অস্থিতিশীল করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি। 

নির্বাচন সুষ্ঠু হবে কি না-এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হবে, যদি বিএনপি নির্বাচনী পরিবেশকে বিঘ্নিত না করে। আপনারা জানেন, পুরান ঢাকায় তারা কি করেছে। তারা অনুধাবন করতে পারছে যে জনগণ তাদের সাথে নাই। সুতরাং তাদের অপচেষ্টা হচ্ছে নির্বাচনী পরিবেশটাকে বিঘ্নিত করে নির্বাচনটাকে প্রশ্নবিদ্ধ করা।’ 

এ সময় চলচ্চিত্র লীগকে ধন্যবাদ জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, চলচ্চিত্র অঙ্গণে যারা আজকে প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও মুজিববর্ষ আগমনকে সম্ভাষণ জানিয়ে আজকের এই র‌্যালিতে এসেছেন, আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

মন্ত্রী জানান, বঙ্গবন্ধু ফিল্ম সিটি আধুনিকায়নের কাজ এগিয়ে চলেছে। এছাড়া এফডিসির আধুনিকায়নের জন্য ৩২৭ কোটি টাকার প্রকল্পটি আগামী ৩ বছরের মধ্যে শেষ হবে।’ 

চলচ্চিত্র লীগের আনন্দ র‌্যালিতে শিল্পী ও সংস্কৃতিজন সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক আলমগীর, চলচ্চিত্র লীগের সভাপতি মীর্জা আবদুল খালেক, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা মৌসুমীসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য