শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ১৮:৩২
আপডেট : ১ নভেম্বর, ২০২০ ০৮:১২

পুলিশকে বন্ধু হিসেবে দেখে একসাথে কাজ করতে হবে: গণপূর্ত প্রতিমন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি

পুলিশকে বন্ধু হিসেবে দেখে একসাথে কাজ করতে হবে: গণপূর্ত প্রতিমন্ত্রী

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, দেশ থেকে জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস বন্ধ করতে হলে পুলিশকে সহযোগিতা করতে হবে। পুলিশ জনতার বন্ধু, পুলিশকে আমাদের বন্ধু হিসেবে দেখে একসাথে কাজ করতে হবে। তাহলেই দেশ থেকে জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস নির্মুল হবে। 

'মুজিববর্ষের মুলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র'-এই প্রতিপাদ্যে ময়মনসিংহে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আজ শনিবার দুপুরে নগরীর টাউনহল তারেক স্মৃতি অডিটোরিয়ামে আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে তিনি এসব কথা বলেন। 

রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুইয়া, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আমিনুল হক শামীম, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি অ্যাডভোকেট বিকাশ রায়, জেলা মোটর মালিক সমিতির সভাপতি মোমতাজ উদ্দিন প্রমুখ। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর