শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ০০:২১
আপডেট : ৪ মার্চ, ২০২১ ০০:২১
প্রিন্ট করুন printer

শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ: প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি

শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ: প্রাণিসম্পদ মন্ত্রী
পিরোজপুরের নাজিরপুরে জনসভা

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। করোনাকালীন এ দুর্যোগের সময় সারা বিশ্ব যেখানে পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে চলছে। আর তিনি দেশের মানুষের জন্য নিশ্চিত করেছেন করোনার টিকা।’

বুধবার বিকালে পিরোজপুরের নাজিরপুরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি। বিকালে শুরু হওয়া এ জনসভা চলে রাত পর্যন্ত। জনসমাবেশ শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে সংসদ সদস্য মমতাজ বেগম গান পরিবেশন করেন।

পিরোজপুর- ১ আসনের উন্নয়ন ও সফলতা উদযাপন কমিটির আয়োজনে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ নেতা মাস্টার কেশব লাল রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট চণ্ডিচরণ পাল, সাবেক সংসদ সদস্য শাহ আলমসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ ছাড়া উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রাণিসম্পদ মন্ত্রী জানান, এমপি ও মন্ত্রী হওয়ার দুই বছরেই পিরোজপুর- ১ সংসদীয় আসনের তিনটি উপজেলার জন্য অভাবনীয় উন্নয়ন করেছেন তিনি। তিনি পিরোজপুরের জন্য বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, অর্থনৈতিক অঞ্চল, হাউজিং প্রকল্প চালু, রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নসহ বিভিন্ন ধরনের উন্নয়ন কাজ করেছেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর