শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ২২:০০
প্রিন্ট করুন printer

'প্রধানমন্ত্রী সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল'

অনলাইন ডেস্ক

'প্রধানমন্ত্রী সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল'
শাহাব উদ্দিন (ফাইল ছবি)
Google News

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে উন্নয়নে রোল মডেল।

বিশ্বের প্রথম পাঁচ জন প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা অন্যতম বলে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করছেন।

মন্ত্রী বলেন, এতো উন্নয়নের পরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করতে হলে আমাদের সকলকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

আজ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি, উপকরণ ও বাইসাইকেল,তার (মন্ত্রী) ঐচ্ছিক তহবিলের চেক এবং মসজিদ-মন্দির এর অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

পরিবেশ মন্ত্রী বলেন, দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। গৃহহীনদের মুখে হাসি ফোটাতে সরকার বদ্ধপরিকর।

তিনি বলেন, সরকার দেশের অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার মাধ্যমে সহযোগিতা করছে। করোনা ভাইরাসে যখন সারা বিশ্বের উন্নয়ন কর্মকান্ড বন্ধ রয়েছে ঠিক তখনই বাংলাদেশে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে।

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস এবং মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিত শর্মা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর