৫ নভেম্বর, ২০২১ ১৪:৫৭

বরিশালের উন্নয়নে একসাথে কাজ করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালের উন্নয়নে একসাথে কাজ করার আহ্বান

বরিশাল শহরে বিগত বছরগুলোতে কোনো উন্নয়ন হয়নি বলে অনুযোগ করেছেন সদর আসনের এমপি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক।বরিশালের উন্নয়নে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।

শুক্রবার বেলা ১২টায় নগরীর ২৪ নম্বর ওয়ার্ড রূপাতলীর বিভিন্ন এলাকায় কীর্তনখোলা নদীর ভাঙন পরিদর্শনকালে এ আহ্বান জানান তিনি। 

এ সময় প্রতিমন্ত্রী বলেন, আমি যদি ভালো না হই তাহলে আমাকেও আগামীতে সাপোর্ট দেবেন না। আমি যদি ভালো হই তাহলে আমাকে সাপোর্ট দেবেন। 

সংক্ষিপ্ত সমাবেশ শেষে প্রতিমন্ত্রী স্পীডবোট যোগে রূপাতলীর বিভিন্ন এলাকায় কীর্তনখোলা নদীর ভাংগন পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি বলেন, রূপাতলীতে কীর্তনখোলা নদীর ভাঙন প্রতিরোধে একটি প্রকল্প হাতে নেয়া হয়েছে। নতুন করে আর রূপাতলী এলাকা ভাঙতে দেয়া হবে না। আগামী বর্ষার আগেই রূপাতলীতে কীর্তনখোলা নদীর ভাঙন প্রতিরোধে ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

এ সময় মহানগর আওয়ামী লীগের সাবেক দুই সহ-সভাপতি মীর আমীন উদ্দিন মোহন ও আলমগীর হোসেন আলো, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী দীপক রঞ্জন দাস এবং নগরীর ৯ জন ওয়ার্ড কাউন্সিলরসহ অন্যান্যরা প্রতিমন্ত্রীর সাথে ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর