শিরোনাম
বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

ন্যাশনাল ব্যাংক লিমিটেড ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে ‘করপোরেট পোস্টপেইড সাবস্ক্রিপশন এগ্রিমেন্ট’ চুক্তি স্বাক্ষরিত হয়। ন্যাশনাল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ্ সৈয়দ আবদুল বারী এবং রবি আজিয়াটার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আদিল হোসেন নোবেল চুক্তিতে স্বাক্ষর করেন।

 

সম্প্রতি রানার অটোমোবাইলস্ লি. ও ফস্টার পেমেন্টসের মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়। রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান এবং ফস্টার পেমেন্টসের ব্যবস্থাপনা পরিচালক জামান বাহাদুর খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

 

বেস্ট ইলেক্ট্রনিক্স লি.-এর ঈদ অফারের জাপান ভ্রমণের প্রথম সুযোগ পেয়েছেন রাজধানীর বাসাবোর সাইফুল কবির। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান তাকে তিনদিন জাপানে থাকা-খাওয়া ও যাতায়াত ভাতার অর্থ ও এয়ার টিকিট হস্তান্তর করেন। এ সময় অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রাইম ব্যাংক কর্মকর্তাদের জন্য আয়োজিত পাঁচ দিনব্যাপী ’এডভান্স ক্রেডিট ম্যানেজমেন্ট’ প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান সম্প্রতি প্রাইম ব্যাংক এইচ আর ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান।

 

এনসিসি ব্যাংক লিমিটেড সম্প্রতি নেক মানি ট্রান্সফার লিমিটেড (ইউকে)-এর সঙ্গে একটি রেমিট্যান্স চুক্তি করেছে। ফলে নেক মানি ট্রান্সফার  লিমিটেড (ইউকে)-এর সুপার এজেন্ট হিসেবে এনসিসি ব্যাংক লিমিটেড বাংলাদেশে অন্যান্য ব্যাংককে সাব-এজেন্ট নিয়োগ করতে পারবে।

 

প্রতি বছরের মতো এবারও আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ড্রিঙ্কিং ওয়াটার স্পা এয়ারপোর্টের নানা পয়েন্টে হজযাত্রীদের সেবায় বোতলজাত পানি, ম্যাংগো জুস, বার ও বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতার কার্যক্রম অব্যাহত রাখে। তারা ২৪ ঘণ্টা হজযাত্রীদের এসব সেবা দিয়ে যাচ্ছে।      -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর