১৫ জুলাই, ২০২০ ১৮:৩০

'সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করাই বিএনপি'র প্রধান কাজ'

নিজস্ব প্রতিবেদক

'সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করাই বিএনপি'র প্রধান কাজ'

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ। তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের কোনো অর্জন দেখে না। তারা করোনাকালীন দুর্যোগে পাশে না থেকে জনগণকে বিভ্রান্ত ও দেশ বিরোধী গুজব জড়াতে ব্যস্ত। তবে কোনো ষড়যন্ত্র জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না।

বুধবার সকালে শরীয়তপুরের জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সীসহ পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধি-আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উপমন্ত্রী বলেন, বিএনপি আগে দেশে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যায় ব্যস্ত ছিলে। এখন গুজব সন্ত্রাস করে মানুষকে বিভ্রান্ত করতে ব্যস্ত। করোনাকালীন দুর্যোগের সময়ও পদ্মাসেতুসহ দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ডের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার মন্ত্রী সভার সদস্য, এমপি ও আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এদেশের মানুষের আস্থার ঠিকানা হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাকে ঘিরেই এদেশের মানুষ স্বপ্ন দেখে। আর শেখ হাসিনার সেই স্বপ্নপূরণের লক্ষে কাজ করে চলছেন।

এছাড়াও তিনি নড়িয়া উপজেলার মাসিক সমন্বয় সভায় যোগদান, মসজিদ, মন্দির ও স্কুল সমূহকে প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদান ও ঐচ্ছিক তহবিলের অর্থ প্রদান এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। পরে পদ্মা ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনও করেন তিনি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর