শিরোনাম
২৪ জানুয়ারি, ২০২১ ২২:১৪

নোয়াখালী এবং পাশের জেলার অপরাজনীতি আমার বিবেককে নাড়া দিয়েছে: কাদের মির্জা

অনলাইন প্রতিবেদক

নোয়াখালী এবং পাশের জেলার অপরাজনীতি আমার বিবেককে নাড়া দিয়েছে: কাদের মির্জা

আবদুল কাদের মির্জা (ফাইল ছবি)

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, দলকে বিব্রত করার জন্য কোন কথা বলিনি। ভাইয়ের কারণে কথাগুলো বলিনি। একটা টিউমার নিয়ে আমেরিকায় চিকিৎসার জন্য গিয়েছিলাম। চিকিৎসা করতে গেলে সেখানে আরেকটা টিউমার ধরা পড়ে। মনে করেছিলাম সেখানেই আমার জীবনের অবসান ঘটবে। আল্লাহর মেহেরবাণী এবং মানুষের দোয়ায় আমি সুস্থ হয়ে বাংলাদেশে এসেছি এবং আমেরিকায় থাকাকালীন সময়ে করোনার কারণে ঘর থেকে বের হয়নি। নোয়াখালী এবং পাশের জেলার অপরাজনীতি আমার বিবেককে নাড়া দিয়েছে। 

তিনি বলেন, দীর্ঘদিনের পুঞ্জিভূত ক্ষোভ থেকে ঢাকা বিমানবন্দরে এসে ঘোষণা করেছি সাহস করে সত্য কথা বলবো। অন্যায়-অবিচার-অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করবো- এই সিদ্ধান্ত নিয়ে মূলত দেশে এসে কর্মকাণ্ড শুরু করেছি। দলীয় ফোরামে এসব বিষয় নিয়ে আলাপ করেছি। উনাদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নিয়েছি।

আজ রবিবার রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর-এ 'মুখোমুখি আবদুল কাদের মির্জা' শীর্ষক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

কাদের মির্জা বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক দল। এখানে গণতন্ত্রের চর্চা হয়। আমার গণতান্ত্রিক অধিকার আছে কথা বলার। নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি। টেন্ডারবাজির বিরুদ্ধে হয়, চাকরি বাণিজ্য হয়। একটা গরিব পুলিশের কাছ থেকে ৫ লাখ টাকা নেয়া হয় চাকরি দিয়ে, গরিব স্কুলের পিয়নের কাছ থেকে ৫ লাখ টাকা নেয়া হয়, সরকারি অফিসগুলোতে চাকরি দিয়ে টাকা নেয়া হয়- আমি এসবের বিরুদ্ধে কথা বলেছি।  

বিস্তারিত দেখুন ভিডিওতে...

 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর