১৩ আগস্ট, ২০২২ ২০:৩২

সেলিম প্রধানের মুক্তির জন্য আদালতে ঘুরছেন রাশিয়ান স্ত্রী আনা

নিজস্ব প্রতিবেদক

সেলিম প্রধানের মুক্তির জন্য আদালতে ঘুরছেন রাশিয়ান স্ত্রী আনা

আনা প্রধান। ফাইল ছবি

অনলাইন ক্যাসিনো ব্যবসার অভিযোগে গ্রেফতার হওয়া সেলিম প্রধানের মুক্তি জন্য আদালতে ঘুরছেন তার রাশিয়ান স্ত্রী আনা প্রধান। গত ১৪ দিন ধরে ঢাকার আদালত প্রাঙ্গণে আইনজীবীদের সঙ্গে স্বামীর জামিনের জন্য আইনি পরামর্শ করছেন তিনি। আনা প্রধান দাবি করেছেন, তার স্বামী নিরপরাধ।

গ্রেফতার সেলিম প্রধানের সঙ্গে দেখা করতে জুলাইয়ের শেষে ঢাকায় আসেন রাশিয়ান নাগরিক আনা প্রধান। গত ৩ আগস্ট ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালতে অনুমতি নিয়ে কারাগারে স্বামীর সঙ্গে দেখাও করেন। এরপর থেকে ধারাবাহিকভাবে আদালতে আইনজীবীদের সঙ্গে স্বামীর জামিনের জন্য আইনি পরামর্শ করছেন তিনি।

সেলিম প্রধানের স্ত্রী আনা প্রধান গণমাধ্যমকে বলেন, ‌‘স্বামীকে মুক্ত করতে লড়াই করে যাব। এটি একটি সাজানো, বানানো মামলা। এই সাজানো মামলা থেকে আমার স্বামীকে অব্যাহতির জন্য রাষ্ট্রের সর্বোচ্চ আইন কর্মকর্তা এবং প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। আমার ছোট বাচ্চাদের নিয়ে অনেক খারাপ সময় পার করছি। করোনাভাইরাস ও রাশিয়ার যুদ্ধের কারণে বাংলাদেশে আসতে দেরি হয়েছে। আমি আমার স্বামীর মুক্তি চাই।’

সেলিম প্রধানের আইনজীবী শাহিনুর ইসলাম জানান, সাক্ষী উপস্থিত না থাকায় এই মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ১৭ আগস্ট ধার্য করা হয়েছে।

২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে তিনটি মামলা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর