শিরোনাম
প্রকাশ : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩০ নভেম্বর, ২০১৯ ০১:৪০

বাংলাদেশ প্রতিদিনে সংবাদ

সেই নাঈমের বিরুদ্ধে তদন্ত হচ্ছে

নিজস্ব প্রতিবেদক

সেই নাঈমের বিরুদ্ধে তদন্ত হচ্ছে

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমের অস্ত্রবাজি ও নানা অপকর্মের তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রমাণ মিললে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হবে। গতকাল বিকালে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় অনির্ধারিত আলোচনায় এ কথা জানান আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে উপস্থিত একাধিক নেতা বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, বৈঠকে নাঈমের বিষয়টি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিতে আনেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। এ সময় কয়েকজন নেতা নাঈমের পক্ষ নিয়ে বলেন, টেলিভিশনে একটি সংবাদ দেখে নাঈমের ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া ঠিক হবে না। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, শুধু টেলিভিশন কিংবা পত্রিকার সংবাদ দেখে নয়, আমি নিজস্ব উইংয়ে খোঁজখবর নিচ্ছি। এ ব্যাপারে তদন্ত চলছে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় কমিটি গঠনের দায়িত্বপ্রাপ্ত নেতাদের প্রতি তিনি ক্ষুব্ধ হন বলে উপস্থিত একাধিক নেতা জানান।

উল্লেখ্য, গত ১৮ তারিখে বাংলাদেশ প্রতিদিনের পেছনের পাতায় ‘গুলি ছুড়ে বিয়ে ওয়ার্ড কাউন্সিলরের ভিডিও ভাইরাল’ শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও একটি বেসরকারি টেলিভিশনে সদ্য দায়িত্ব পাওয়া উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমকে নিয়ে সংবাদ প্রকাশ করে। 


আপনার মন্তব্য