শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৪ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩ মে, ২০২১ ২৩:৫৭

অসহায়-দুস্থদের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ যুবলীগের

নিজস্ব প্রতিবেদক

মাহে রমজান ও করোনা সংক্রমণে অসহায়-দুস্থদের মধ্যে ঈদ বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। গতকাল সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মতিঝিল ব্রাদার্স ক্লাব মাঠে ৫ শতাধিক গরিব দুখী অসহায় মানুষের মধ্যে শাড়ি, লুঙ্গি ও খাবার বিতরণ করে সংগঠনটি।  

শাড়ি, লুঙ্গি ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ সভাপতি সৈয়দ আহমেদ, সহ সভাপতি মুরসালিন আহমেদসহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে সারা দেশে যুবলীগের নেতা-কর্মীরা মাঠে রয়েছে। যতদিন দুর্যোগ থাকবে, ততদিন শেখ পরশের নেতৃত্বে আমরা অসহায়দের পাশে থাকব। এসময় বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করায় ঢাকা মহানগর দক্ষিণের নেতাদের ধন্যবাদ জানান তিনি। এছাড়া বিকালে কেন্দ্রীয় শহীদ মিনারে এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে চকবাজারে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ করছেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল।