শুক্রবার, ২ জুলাই, ২০২১ ০০:০০ টা

বোট ক্লাবের নাসির কারামুক্ত

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়িকা পরীমণির করা মামলায় কারামুক্ত হয়েছেন বোট ক্লাবের পরিচালক ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। গত বুধবার রাতে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। গতকাল সংবাদমাধ্যমকে খবরটি জানিয়েছেন তার আইনজীবী আমানুল করিম লিটন। তিনি বলেন, পরীমণির করা মামলা আর মাদকের মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন নাসির। তিনি দুই সপ্তাহ কারাগারে ছিলেন। তার ভাইসহ কয়েকজন আত্মীয় কারা ফটকে উপস্থিত ছিলেন।

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির নাম উল্লেখ করে সাভার থানায় মামলা করেছিলেন পরীমণি। এ মামলায় অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করা হয়েছিল। পরে উত্তরার একটি বাসা থেকে নাসির-অমিসহ তিনজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ওই সময় ১ হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ারও জব্দ করা হয়। পরে ডিবি গুলশান জোনের উপপরিদর্শক মানিক কুমার সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করেন।

মাদক মামলার রিমান্ড শেষে গত বুধবার আদালতে হাজির করা হয় আসামিদের। পরে শুনানি শেষে নাসিরের জামিন মঞ্জুর করে আদালত। তবে আরেক মামলায় অমিকে রিমান্ডে পাঠায় আদালত। এর আগে গত মঙ্গলবার পরীমণির মামলায় রিমান্ড শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাসির ও অমিকে হাজির করে পুলিশ। এ সময় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামাল হোসেন। অন্যদিকে নাসির-অমির আইনজীবীরা জামিন আবেদন করেন। দুই পক্ষের শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমীদা।

সর্বশেষ খবর