বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ ০০:০০ টা

কলকাতায় মায়ের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ইলেকট্রনিক অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাজমিলা জিসমাম মুন (২২) কলকাতায় গিয়েছিলেন অসুস্থ মা চবির ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলির চিকিৎসা করাতে। সেখানে মায়ের চিকিৎসা শেষ করার আগেই সড়ক দুর্ঘটনায় মারা গেলেন মুন। গত রবিবার রাতে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে ওই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে দুই দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

শাজমিলা জিসমাম মুন এবি ব্যাংকের সাবেক ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরীর একমাত্র মেয়ে। কলকাতায় এখন আহত মা ও নিহত বোনের কাছে আছেন জসিম উদ্দিন চৌধুরীর বড় ছেলে লে. সাফওয়ান জাসির চৌধুরী।

জানা যায়, ঈদুল আজহার রাতে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনের সড়কে জেব্রা ক্রসিং হয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস মা-মেয়েকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় দুজনকে কলকাতার পিজি হাসপাতালে ভর্তি করা হয়। দুই দিন চিকিৎসাধীন থাকার পর গত মঙ্গলবার মুন চলে যান না ফেরার দেশে। আর মা ডলির জ্ঞান ফিরলেও তিনি আশঙ্কামুক্ত নন।

চবি ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোয়াজ্জেম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত চবি শিক্ষক বর্তমানে কলকাতায় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। ওই দুর্ঘটনায় তার মেয়ে মারা গেছেন। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ খবর