শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, মূল হোতাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। আড়ংঘাটা বাইপাস এলাকায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মূল হোতাসহ চারজনকে বুধবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল খুলনার লবণচরায় র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- বেল্লাল মোড়ল (৪০), আজিজুর রহমান (৪০), জিহাদ মুন্সী (২৪), মো. রাসেল (২২)। র‌্যাব জানায়, বেল্লাল মোড়ল ও আজিজুর রহমান পেশায় ইজিবাইক চালক, জিহাদ মুন্সি বেকারি শ্রমিক ও মো. রাসেল স্থানীয় কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬-এর মুখপাত্র লে. কর্নেল মোশতাক আহমদ বলেন, ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ধর্ষণের শিকার নারী ও তার স্বামী হাঁটতে হাঁটতে আড়াংঘাটা বাইপাস এলাকায় যান। সেখানে একটি হোটেলে তারা খাওয়া দাওয়া করেন। পরে বাড়ি ফেরার পথে চার যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। এই দম্পতিকে বেল্লাল মোড়লের আড়ংঘাটার বাড়িতে নেওয়া হয়। সেখানে স্বামীর চোখ বেঁধে একটি কক্ষে আটকে রেখে তিনজন ওই নারীকে ধর্ষণ করে। একজন ভিডিও ধারণ করে। পরে তারা যখনই ডাকবে তখনই যেতে হবে শর্তে বিভিন্ন হুমকি দিয়ে ওই নারী ও তার স্বামীকে ছেড়ে দেয়। পরে ওই নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি ও আড়ংঘাটা থানায় মামলা করেন তার স্বামী।

লে. কর্নেল মোশতাক আহমদ বলেন, গোয়েন্দা নজরদারির মাধ্যমে র‌্যাব আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে ওই ধর্ষণের ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়।

সর্বশেষ খবর