রবিবার, ১৪ মে, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে নারীসহ পাঁচজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিভিন্ন এলাকায় নারীসহ পাঁচজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে কদমতলীতে কীটনাশক খেয়ে চন্দন মণ্ডল (৪০) নামে এক রিকশাচালক, পোস্তগোলায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে বড় রাব্বি (২০) ও ছোট রাব্বি (১৮) নামের দুই শ্রমিক, কামরাঙ্গীরচরে রিনা আক্তার (২১) নামে এক গৃহবধূ এবং যাত্রাবাড়ীতে শরীফ আলম খান (৫২) নামে একজনের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

ঢামেক সূত্র জানায়, গতকাল দুপুরে কদমতলীর পালপাড়া স্কুলের পাশে কীটনাশক খেয়ে চন্দন মণ্ডল নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তিনি পালপাড়া হাইস্কুল রোডের একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন। সকাল ১০টায় পোস্তগোলায় নির্মাণাধীন গাজী টাওয়ারের চতুর্থতলা থেকে প্লাস্টার করার সময় মাচা ভেঙে নিচে পড়ে বড় রাব্বি ও ছোট রাব্বি নামে দুই শ্রমিকের মৃত্যু হয়। তাদের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাঁচটিকর গ্রামে।

একই সময়ে কামরাঙ্গীরচরের মদিনা সেন্টারের পাশের একটি বাসায় রিনা আক্তার নামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্বজনরা জানান, শুক্রবার রাতে সবার অগোচরে নিজের ঘরে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকে। পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ওই নারীর বাবার বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার চর বাসারকান্দি গ্রামে।

শুক্রবার রাত ২টায় যাত্রাবাড়ীতে ঋণগ্রস্ত হয়ে পাওনাদারদের চাপে শরীফ আলম খান নামে এক ব্যক্তি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। যাত্রাবাড়ীর বিবির বাগিচা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

যাত্রাবাড়ী থানার এসআই আসাদুজ্জামান জানান, ওই ব্যক্তি নিজেই সমিতির ব্যবসা করতেন। বিভিন্নজনের কাছ থেকে টাকা এনে তিনি অন্যদের ঋণ দিতেন। কিন্তু সেই পাওনাদারদের ঋণের টাকা পরিশোধ করতে না পারায় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার। তার বাড়ি জামালপুরের সদর উপজেলায়।

সর্বশেষ খবর