Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৫ ১৭:১৪

উদীচী কানাডার বিজয় দিবস উদযাপন

কানাডা প্রতিনিধি :

উদীচী কানাডার বিজয় দিবস উদযাপন

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ক্যানাডা শাখা ৪৫ তম মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামী মাহফুজুল বারীকে সম্মাননা প্রদান করে।

গত শনিবার টরন্টোর ৯ ডজ রোডের রয়্যাল কানাডিয়ান লিজিয়ন হলে অনুষ্ঠিত উদীচীর এই অনুষ্ঠানে বিপুল সংখ্যক দর্শকশ্রোতার উপস্থিত ছিলেন।

তার হাতে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন উদীচী কানাডার ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব আলম এবং সাধারণ সম্পাদক সৌমেন সাহা। এসময় সৌমেন সাহা বলেন, এ সম্মাননা শুধুমাত্র উদীচী নয়, টরন্টোবাসী স্বাধীনতার সপক্ষের সকল শক্তির পক্ষ থেকে। সভায় সংগঠনের পক্ষে মানপত্র পাঠ করেন শেখর গোমেজ।

মাহবুব আলমের সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উদীচী কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা কবি আসাদ চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ ও কলামিস্ট ডঃ মোজাম্মেল হক খান, মো: ইলিয়াস মিয়া,  মুক্তিযোদ্ধা ডঃ আজিজুল হক, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের আহ্বায়ক এডভোকেট নাজমা কাওসার, উদীচী কানাডার উপদেষ্টা ননীগোপাল দেবনাথ, মুক্তিযোদ্ধা নাজমুল হোসেন মনা, উদীচী কানাডার কার্যকরী সদস্য বিদ্যুৎ রঞ্জন দে, কেন্দ্রীয় সংসদের সদস্য আজিজুল মালিক, কানাডা শাখার কার্যকরী কমিটি সদস্য অখিল সাহা, কোষাধ্যক্ষ আজফার ফেরদৌস। সভাটি পরিচালনায় ছিলেন সাধারন সম্পাদক সৌমেন সাহা।

বিডি-প্রতিদিন/ ২৩ ডিসেম্বর ১৫/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য