Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৫ ১৪:১৫

ডেনমার্ক আওয়ামী লীগের নিন্দা ও প্রতিবাদ

বিদ্যুৎ বড়ুয়া, কোপেনহেগেন, ডেনমার্ক

ডেনমার্ক আওয়ামী লীগের নিন্দা ও প্রতিবাদ

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিংকন ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া এক বিবৃতিতে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দানকারীও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কষ্টে সংগঠন আওয়ামী লীগের নাম বিকৃত করে "আওয়ামী ফান ক্লাব" নামে যারা সংগঠন করেছেন তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ডেনমার্কে অনেকেই আওয়ামী লীগ করার জন্য উতলা হয়ে আছে। তারা একসময়ে রাজাকার ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষক খালেদার ভুয়া জন্মদিনে কেক কাটা, যুদ্ধাপরাধী সাইদীর ক্যাসেটের পৃষ্ঠপোষক, ২০০৭ এক এগার এর শেখ হাসিনার কঠোর সমালোচক ও কিংস পার্টির অর্থ সংগ্রহদাতা।  বাংলাদেশ আওয়ামী লীগ কেউ চাইলে করতে পারে না। তাই তারা আওয়ামী লীগকে বিকৃত করে এসব করছে। 

ডেনমার্ক আওয়ামী লীগ করতে হলে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে শেখ হাসিনার অবিচল নেতৃত্তে আস্থা রাখতে হবে এবং শেখ হাসিনার বিশ্বস্ত ও আস্থাভাজন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গনির নির্দেশ মানতে হবে। যারা আওয়ামী নামকে বিকৃত করে তাদের ডেনমার্ক আওয়ামী লীগে জায়গা  হবে না। 

উল্লেখ্য, গত সোমবার পাকিস্তান দূতাবাস ঘেরাও কর্মসূচিতে এদের কেউ ছিল না। আওয়ামী লীগের অন্য দলের এজেন্টদের জায়গা হবে না। আজ  শনিবার ডেনমার্ক আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযুদ্ধের বিজয় দিবস উপলক্ষে বিজয় উৎসবের আয়োজন করা হয়েছে।  মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির সবাই আমন্ত্রিত। 

 

বিডি-প্রতিদিন/ ২৬ ডিসেম্বর, ২০১৫/ রশিদা


আপনার মন্তব্য