Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৫ ১৬:৫১
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৫ ১৩:১৯

গ্রীসে বিজয় দিবস উদযাপন

অনলাইন ডেস্ক

গ্রীসে বিজয় দিবস উদযাপন

গ্রিস আওয়ামী যুবলীগের উদ্যোগের মহান বিজয়ের মাস উপলক্ষ্যে গতকাল এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। গ্রিসের রাজধানী এথেন্সের প্রেসিডেন্ট হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের প্রস্তাবিত কমিটির সভাপতি কামরুল হাসান কামরুল।

তিনটি পর্বে সাজানো এই অনুষ্ঠানে প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক লোকমান উদ্দিন, রাজু খান ও আনজুমান আরা বিউটির উপস্থাপনায় প্রথম পর্বের চিত্রাংকন প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি ইঞ্জিনিয়ার ড. জয়নাল আবেদীন। আলোচনা পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইতালি থেকে আগত ইতালি যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু। অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক নিমিট নীরবতা পালন করা হয়।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা এম এ সামাদ। এতে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জলিল হাওলাদার, মোহাম্মদ আব্দুল করিম, জাকির হোসেন, রুকুন উদ্দিন জুলহাস, রিপন ফকির, বাদশা মাতবর,  শেখ আল আমিন, ফারদিন আহমেদ সনেট, সায়েমুল হাসান সায়েম, তোফাজ্জাল হোসেন তপু, শেখ হেলাল, আনোয়ার হোসেন আনু, জাকির হোসেন ও আশিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। সবশেষ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেসিডেন্ট হোটেলের হলভর্তি উপস্থিতিদের গানে ও নাচে মাতিয়ে রাখেন লন্ডন থেকে আগত শিল্পী রুবায়াইত জাহান ও এথেন্সের দোয়েল সাংস্কৃতিক সংগঠন।


বিডি-প্রতিদিন/ ২৬ ডিসেম্বর, ২০১৫/ রশিদা


আপনার মন্তব্য