১০ মে, ২০১৬ ১৫:২৩

টরন্টোর 'বাংলাদেশ ফেস্টিভ্যালে' তারকা মেলা

অনলাইন ডেস্ক

টরন্টোর 'বাংলাদেশ ফেস্টিভ্যালে' তারকা মেলা

কানাডার টরন্টোর ৭২০ মিডল্যান্ড এভিনিউতে আগামী ২১ ও ২২ মে আয়োজন করা হয়েছে বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৬। গত বছরের উপচেপড়া দর্শক আর অভাবনীয় সাফল্যের পর এবারের আয়োজন আরও গোছানো এবং বৃহৎ পরিসরে হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা।

কানাডার মূলধারার বিশষ্টিজনরাও এই ফেস্টিভ্যালে উপস্থিত থাকবেন। ইতিমধ্যে টরন্টো সিটি মেয়র জন টরি ও অন্টারিওর প্রিমিয়ার ক্যাথলিন উইন বাংলাদেশ ফেস্টিভ্যালে আমন্ত্রিত অতিথি এবং দর্শকদের আগাম শুভেচ্ছা জানিয়ে অফিসিয়াল বার্তা পাঠিয়েছেন। কানাডার সর্বাধিক পঠিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল এই বিশাল আয়োজনের উদ্যোক্তা।

গতবছর অনুষ্ঠানের তিনদিন আগেই বাংলাদেশ ফেস্টিভ্যালের টিকিট বিক্রি শেষ হয়ে গিয়েছিল। এবারের বাংলাদেশ ফেস্টিভ্যাল হবে আরও জমকালো। থাকছে চমকের পর চমক। এমনটাই জানিয়েছেন আয়োজকরা। বাংলাদেশ থেকে টরন্টো মাতাতে এবার আসছেন একঝাঁক তারকা।

এই তালিকায় রয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চেৌধুরী, মিউজিক সেনসেশন আঁখি আলমগীর, জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী, দুই বাংলার হিরো ফেরদৌস, চিরসবুজ নায়ক ওমর সানি, ছোটপর্দার জনপ্রিয় মুখ আজিজুল হাকিম, স্মাইল শো খ্যাত উপস্থাপক খন্দকার ইসমাইল ও জনপ্রিয় নাট্যকার জিনাত হাকিমসহ আরেও অনেকে। সঙ্গে থাকছে টরন্টোর গুণী শিল্পীদের পরিবেশনা। পুরো অনুষ্ঠানটি ধারণ করবে কানাডার প্রথম ২৪ ঘণ্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি।

এদিকে, নিরাপত্তা ও তদারকিতে থাকছে নেক্সাস প্রটেকশন এবং টরন্টো পুলিশ। বিভিন্ন প্রতিষ্ঠান, এনজিও, পোশাক, খাদ্যদ্রব্য এবং স্থানীয় ব্যবসায়িদের স্টল থাকবে এই আয়োজনে। মঞ্চে বাংলাদেশকে তুলে ধরতে থাকবে বেশ কিছু অনবদ্য পরিবেশনা।

বাংলাদেশ ফেস্টিভ্যাল কমিটির কনভেনর শহিদুল ইসলাম মিন্টু জানিয়েছেন, এবারের আয়োজনকে ঘিরে কানাডার বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে। আশা করছি গতবারের থেকে কয়েকগুণ বেশি বাংলাদেশির মিলনমেলায় পরিণত হবে এবারের ফেস্টিভ্যাল।

বিডি-প্রতিদিন/১০ মে, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর