Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০১৯ ০৮:৪৬

চার্জ ছাড়াই ট্রানজেকশন করতে পারবেন যমুনা ব্যাংকের প্রবাসী গ্রাহকরা

সৌদি আরব প্রতিনিধি

চার্জ ছাড়াই ট্রানজেকশন করতে পারবেন যমুনা ব্যাংকের প্রবাসী গ্রাহকরা

যমুনা ব্যাংকের প্রবাসী গ্রাহকরা চার্জ ছাড়াই অনলাইনে টাকা ট্রানজেকশন করতে পারবেন বলে জানিয়েছেন যমুনা ব্যাংকের পরিচালক ও সাবেক সাংসদ নূর মোহাম্মদ।

বৃহস্পতিবার রাতে মদিনায় আল ফাহাদ ক্যাম্পে ব্যাংকটির এনআরবি (নন রেসিডেন্ট বাংলাদেশি) কাস্টমার গেট টুগেদার অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন। 

প্রবাসীদের উন্নয়নে ব্যাংকের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে তিনি আরও বলেন, দেশে নতুন ব্যাবসা প্রতিষ্ঠান খোলার ক্ষেত্রে যমুনা ব্যাংক প্রবাসীদের পাশে আছে এবং থাকবে। 

আল ফাহাদ ক্যাম্পের ক্যাম্প ইনচার্জ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম মোশারফ হোসেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন তাজুল ইসলাম,সোলায়মান হোসেন,শরীফুল ইসলাম ও জামাল হোসেন।

সভাপতির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, যমুনা ব্যাংক খুব অল্প সময়ে বাংলাদেশের মানুষের আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। এর পেছনে সবচেয়ে বড় অবদান প্রতিষ্ঠানটির দক্ষ ও যোগ্য পরিচালনা পরিষদ।

তিনি বলেন, আমাদের ব্যাংকের পরিচালনা পরিষদের প্রায় সবাই দেশের নামী দামী শিল্প ও অর্থনৈতিক প্রতিষ্ঠানের মালিক। তাই এই ব্যাংক অর্থনৈতিক ব্যাকআপের ক্ষেত্রে কোনো বেগ পেতে হয় না।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য