Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:১৮
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:২৭

মাদ্রিদে রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ এসোসিয়েশনের মতবিনিময়

মাদ্রিদ (স্পেন) প্রতিনিধি

মাদ্রিদে রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ এসোসিয়েশনের মতবিনিময়

স্পেনের বাংলাদেশ দূতাবাসে রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকারের সঙ্গে স্পেনের মাদ্রিদে বাংলাদেশি প্রতিনিধিত্বশীল সংগঠন বাংলাদেশ এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের এক মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। এ সময় দূতাবাস এবং বাংলাদেশ এসোসিয়েশন একযোগে কমিউনিটির উন্নয়ন, প্রবাসীদের কল্যাণে এবং প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

স্থানীয় সময় সোমবার বেলা ১১টায় মাদ্রিদের বাংলাদেশ দূতাবাসের সেমিনার কক্ষে অনুষ্ঠিত এ বৈঠকে বাংলাদেশ এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে প্রথমেই দূতাবাসের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

এসোসিয়েশেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর ও সিনিয়র যুগ্ম সম্পাদক মোরশেদ আলম তাহেরের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন নবনির্বাচিত সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহসভাপতি আল আমিন, সহ সাংগঠনিক মনিরুজ্জামান মনির, সহ অর্থ সম্পাদক, প্রচার ও অফিস সম্পাদক আবু বাক্কর, সহ প্রচার ও অফিস সম্পদক আমির হুসেন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কাজী সোহেলী শারমিন, সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, সহ শিক্ষা, ধর্ম ও সাংস্কৃতিকও সম্পাদক হানিফ মিয়াজী, নির্বাহী সদস্য আব্দুল মজিদ সুজন, আল আমিন ছমির উদ্দিন, এস এম বদরুল মিল্লাত প্রমুখ।

এ সময় দূতাবাসের কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন দূতাবাসে হেড অব চ্যান্সারি ও মিনিস্টার হারুন আল রাশিদ, কর্মাশিয়াল কাউন্সিলর মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ, প্রথম সচিব (শ্রম উইং) শরিফুল ইসলাম এবং দ্বিতীয় সচিব তাহসিনা আফরিন শারমিন। 

বিডি-প্রতিদিন/১২ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব

 


আপনার মন্তব্য