১৩ জুলাই, ২০১৯ ১০:২৮

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসী উন্নয়ন পরিষদের আলোচনা সভা

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসী উন্নয়ন পরিষদের আলোচনা সভা

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসী উন্নয়ন পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় কুয়ালালামপুরের হোটেল গ্র্যান্ড প্যাসিফিক এর বলরুমে 'আধুনিক বাংলাদেশে বিনিয়োগ এবং প্রবাসীদের জন্য করনীয়' শীর্ষক এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

হারুন মিয়াজীর কোরআন তেলাওয়াত, প্রদীপ কুমারের গীতা পাঠ দিয়ে শুরু হয় এ অনুষ্ঠান। মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী ও প্রকৌশলী মো. রাহাদ উজ্জামানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের পরিচালক এবং মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অহিদূর রহমান ওহিদ। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনের হাইকমিশনার শহীদুল ইসলাম, ব্যবসায়ী ও কমিউনিটি নেতা এ কামাল হোসেন চৌধুরী, ডা. শংকর পোদ্দার, প্রকৌশলী আমিরুল ইসলাম খোকন, হাজী আব্দুল হামিদ জাকারিয়া। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতু আলমগীর হোসেন, দাতু আব্দুর রৌফ লিটন, আবুল কাসেম, শাখাওয়াত হোসেন সুমন, লিটন দেওয়ান, হুমায়ুন কবির।                         

মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদলের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া মূল পর্বে বক্তৃতা করেন বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আবু বকর সিদ্দিক, নূর মোহাম্মদ ভূঁইয়া,  কবি আলমগীর হোসেন,  শওকত হোসেন তিনু, বিল্লাল মাহমুদ,  বাবুল হোসেন, আরমানসহ আর ও অনেকে।

এসময় আরও উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাণিজ্যমন্ত্রীর রাজনৈতিক সচিব তুহিন চৌধুরী, মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (বাণিজ্য) রাজিবুল আহসান, প্রথম সচিব লেবার উইং মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, এবং উপসচিব (বানিজ্য) আমিনুল ইসলাম। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর