১৪ জুলাই, ২০১৯ ১৩:৪৭

রোমে দুই দিনব্যাপী বৈশাখী মেলা সমাপ্ত

ইতালি প্রতিনিধি

রোমে দুই দিনব্যাপী বৈশাখী মেলা সমাপ্ত

ইতালির রোমে বাংলাদেশ সমিতির আয়োজনে প্রতি বছরের ন্যায় বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়েছে। ইতালিয়ান সংসদ সদস্য ও রোম পৌরসভা নির্বাচিত প্রতিনিধিদের উপস্থিতিতে জাতীয় বৈশাখী মেলা বঙ্গাব্দ ১৪২৬ উদযাপন করা হয়। 

মেলার আহ্বায়ক আবুল কালাম সাইমন, সদস্য সচিব সিরাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শেখ জসিম উদ্দিন, মাহে আলম শ্যামল, প্রধান সমন্বয়কারী সাখাওয়াত হোসেন, প্রধান পৃষ্ঠপোষক নুরুল আফসার, উপদেষ্টা আব্দুল রশিদ, আশরাফুল হক প্রশাসনিক দায়িত্বে ছিলেন ইমাম হাসান লিখন। 

উপস্থাপক ছিলেন আমিনুল ইসলাম, মকবুল হোসেন, শারমিন জাহানারা সুবর্ণা। নাচে গানে ভরপুর ছিল বৈশাখী মেলার আয়োজন। এ বছর বৈশাখী মেলায় ছিল উপচেপড়া ভিড়। মেলায় তিল ধারণের ঠাঁই ছিল না বাহাড়ি রঙের স্টলগুলোতে। বিশেষ করে ফ্যাশন হাউজ, টেলি কমিউনিকেশন, খাবার স্টল। হাজারো মানুষ দূর-দূরান্ত থেকে এসে ভিড় জমান মেলায়। 

মেলার সার্বিক দায়িত্বে ছিলেন- বাংলাদেশ সমিতি ইতালি, জাতীয় বৈশাখী মেলা উদযাপন পরিষদ, বৃহত্তর ঢাকা সমিতি, বাংলাদেশ বাঙ্কার ব্যবসায়ী সমিতি, বাঙ্কার সমিতি রোম ইতালি, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি, তুলনা নারী সংস্থা, ইতালি বাংলা প্রেস ক্লাব। 

সঙ্গীত পরিবেশন করেন শিল্পী তাহেরুল ইসলাম, মোহাম্মদ সেলিম, বাবু বাঙাল, মনিকে ইসলাম, জাহাঙ্গীর আলম, হিরা মনি, বাংলাদেশ থেকে আগত সাবরিনা হক, সোহেল ও রাসেল।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর