১৫ জুলাই, ২০১৯ ০৯:৫৩

বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিসের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন

মোসাদ্দেক হোসেন সাইফুল, ফ্রান্স:

বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিসের বর্ষপূর্তি ও জার্সি উন্মোচন

ফ্রান্সের রাজধানী প্যারিসে বাংলাদেশি ক্রীড়াপ্রেমী তরুণদের সংগঠন "বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস"এর ৫ম বর্ষপূর্তি ও ২০১৯-২০ মৌসুমের জার্সি উন্মোচন  করা হয়েছে।

শনিবার প্যারিসের এক অভিজাত হোটেলে ক্লাবের সভাপতি আজিজুল হক সুমন ক্লাব কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন ।

ক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন ক্লাবের উপদেষ্টা ও পৃষ্ঠপোষক টি এম রেজা, উপদেষ্টা সুব্রত শুভ, উপদেষ্টা রেদোয়ান জুয়েল, সহ-সভাপতি এ.কে.এম ওয়াসিউজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান আহমেদ রুমেল, সাংগঠনিক সম্পাদক নাবিদ রহমান মিন্টু, সহ-সাংগঠনিক সাইফুল ইসলাম রনি, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান আলী, সহ-কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম সবুজ, প্রচার সম্পাদক হাসনাত মুজাহিদ, ক্লাবের অধিনায়ক নাজিবুল্লাহ পিয়াস ও সহ অধিনায়ক শুভ মল্লিক প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে একটি সংক্ষিপ্ত ভিডিও ফুটেজের মাধ্যমে ক্লাবের বিগত বছরগুলোর সাফল্য এবং পথচলার খণ্ডচিত্র উপস্থাপন করা হয়। 

বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস ২০১৮ সালে ফ্রান্সের জাতীয় পর্যায়ে তৃতীয় বিভাগে চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করায় অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলকে ফুল, মেডেল এবং ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়। এ সময় বিশেষ ক্রেস্ট প্রদান করা হয় ২০১৮ সালের সেরা ব্যাটসম্যান সাইফুল ইসলাম রনি, 
সেরা বোলার আব্দুস সামাদ, সেরা উইকেটরক্ষক খন্দকার এনামুলকে, একই সাথে প্লেয়ারস চয়েজ এর সেরা খেলোয়াড় নির্বাচত হন অধিনায়ক নাজিবুল্লাহ পিয়াস। 

এরপরই ২০১৯-২০ মৌসুমের জার্সি উন্মোচন করা হয় এবং ক্লাবের সিনিয়র এবং জুনিয়র দলের খেলোয়ারদের মধ্যে নতুন জার্সি বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ বলেন, মানসন্মত ক্রিকেট খেলে তৃতীয় বিভাগে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিস প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে এবং শক্তিশালী বাংলা কমিউনিটি গড়তে সহযোগিতা করছে।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর